Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Surya kanta Mishra

আনাজের সভায় উদয় সূর্যকান্তের

বহু দিন পর কৃষ্ণনগরে সিপিএমের সভায় এ দিন ভাল ভিড় লক্ষ্য করা গেল। যদিও স্থানীয়দের একাংশের বক্তব্য, সেই ভিড়ের অধিকাংশই শহরের বাইরে থেকে আসা।

জনসভায় ঢোকার মুখে থার্মাল গানের মুখে সূর্যকান্ত মিশ্র। রবিবার কৃষ্ণনগরে। নিজস্ব চিত্র।

জনসভায় ঢোকার মুখে থার্মাল গানের মুখে সূর্যকান্ত মিশ্র। রবিবার কৃষ্ণনগরে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২০ ০৫:৩৭
Share: Save:

তৃণমূল ও বিজেপি সমান বিপজ্জনক বলে মন্তব্য করলেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। রবিবার কৃষ্ণনগরের পাবলিক লাইব্রেরির মাঠে নভেম্বর বিপ্লব নিয়ে দলীয় কর্মসূচিতে এ কথা বলেন তিনি।

Advertisement

বহু দিন পর কৃষ্ণনগরে সিপিএমের সভায় এ দিন ভাল ভিড় লক্ষ্য করা গেল। যদিও স্থানীয়দের একাংশের বক্তব্য, সেই ভিড়ের অধিকাংশই শহরের বাইরে থেকে আসা। অন্য দিকে, সাম্প্রতিক কালে নানা রাজনৈতিক দলের সভার তুলনায় অনেক বেশি মাস্কের ব্যবহার দেখা যায় এ দিনের সিপিএমের সভায়। সভায় ঢোকার সময় থার্মাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা ছিল। খোদ সূর্যকান্তও তার থেকে বাদ পড়েননি।

এ দিন সূর্যকান্ত জানান, রাজ্যে আগামী বছরের বিধানসভা ভোটে জোটের বিষয়ে কংগ্রেসের সঙ্গে এখনও পর্যন্ত তেমন কোনও কথা হয়নি। তিনি বলেন, ‘‘এখন শুধু মানুষের অধিকারের লড়াই নিয়ে যৌথ ভাবে বেশ কিছু কর্মসূচি নেওয়া হয়েছে মাত্র।’’ বিজেপির সঙ্গে তৃণমূলকে একই সারিতে বসিয়ে নিশানা করেছেন সূর্যকান্ত। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন, ‘‘বিমল গুরুংরা মা বলে ডেকেছিল। কিন্তু পাহাড়ে আগুন জ্বলে গেল। বিমল গুরুংরা কিছুই পেল না।’’ অন্য দিকে, এ দিন রানাঘাটে সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফ-এর এক কর্মসূচিতেও উপস্থিত ছিলেন সূর্যকান্ত। সেখানে ডিওয়াইএফ-এর উদ্যোগে শুরু হওয়া ন্যায্যমূল্যের আনাজ বাজারে দুঃস্থদের হাতে আনাজ তুলে দেন সূর্যকান্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.