Advertisement
০৭ মে ২০২৪
Tapas Saha

‘ডিএমের মাথায় শুধুই মোদী’! জেলাশাসককে নিশানা সিবিআইয়ের নজরে থাকা তৃণমূল বিধায়কের

নিয়োগ দুর্নীতি মামলায় নিজে এখনও সিবিআইয়ের আতশকাচের তলায় রয়েছেন। নদিয়ার তেহট্টের সেই বিধায়ক তাপস সাহা এ বার বিতর্কে জড়ালেন দলীয় সভা থেকে জেলাশাসককে নিশানা করে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ২২:২৭
Share: Save:

নিয়োগ দুর্নীতি মামলায় নিজে এখনও সিবিআইয়ের আতশকাচের তলায় রয়েছেন। নদিয়ার তেহট্টের সেই বিধায়ক তাপস সাহা এ বার বিতর্কে জড়ালেন দলীয় সভা থেকে জেলাশাসককে নিশানা করে। শাসক দলের বিধায়কের দাবি, প্রশাসনের গৈরিকীকরণ চাইছেন জেলাশাসক! তাপস বলেন, ‘‘উনি (জেলাশাসক) শুধু কেন্দ্রীয় সরকার আর মোদী (প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী)-কে নিয়ে চিন্তাভাবনা করেন।’’ তাপসের এই মন্তব্যের প্রেক্ষিতে জেলাশাসক শশাঙ্ক শেট্টির সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি কোনও মন্তব্য করতে চাননি।

শনিবার কেন্দ্রের কাছে বাংলার বকেয়া প্রাপ্য টাকার দাবিতে নদিয়া জেলাশাসকের দফতরের সামনে থেকে কৃষ্ণনগর পোস্ট অফিস মোড় পর্যন্ত মিছিল করে তৃণমূল। সেখানে আয়োজিত প্রতিবাদ সভা থেকে জেলাশাসককে নিশানা করেন তাপস। তিনি বলেন, ‘‘আমাদের ডিএম সাহেব ঘুমিয়ে আছেন। উনি কোথায় কী করেন, জানি না। কোথায় কী চলছে, জেলা জুড়ে কোন অফিসে কী হচ্ছে— ডিএম কোন খোঁজখবর রাখেন বলে মনে হয় না! ডিএম সম্পর্কে আমার ধারণা, উনি গৈরিকীকরণের দিকে যাচ্ছেন। ওঁর মাথায় হয়তো শুধুই সেন্ট্রাল গভর্নমেন্ট আর মোদী ঘোরে। উনি জেলাশাসক পদে থাকলেন অথচ নদিয়া জেলার কোথায় কী হচ্ছে, উনি জানেন না। এটা খুব দুঃখজনক।’’ মঞ্চে সেই সময় উপস্থিত ছিলেন রাজ্যের বিজ্ঞান ও জৈব প্রযুক্তি দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী তথা কৃষ্ণনগর দক্ষিণের বিধায়ক উজ্জ্বল বিশ্বাস।

তাপসের মন্তব্যের কড়া সমালোচনা করেছে বিজেপি। নদিয়া উত্তরের বিজেপি সভাপতি অর্জুন বিশ্বাস বলেন, ‘‘তৃণমূল সমস্ত প্রশাসনকে দলদাসে পরিণত করতে চায়। যারা দাসত্ব মানবে না, তাদের বিরুদ্ধে এই ধরনেরই কথা বলা হবে। সেটাই স্বাভাবিক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapas Saha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE