Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Murshidabad

বিধায়ক হুমায়ুনের নেতৃত্বে মুর্শিদাবাদে থানা ঘেরাও, ওসির অপসারণ চেয়ে রাস্তা অবরোধ তৃণমূলকর্মীদের

থানার পাশে একটি জমিতে নির্মাণ ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের ভরতপুর। পুলিশের সঙ্গেই বিবাদে জড়াল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান শাসকদলের নেতা-কর্মীরা।

থানা ঘেরাও করে বিক্ষোভ।

থানা ঘেরাও করে বিক্ষোভ।

নিজস্ব সংবাদদাতা
ভরতপুর শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ২১:৫১
Share: Save:

থানার পাশে একটি জমিতে নির্মাণ ঘিরে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের ভরতপুর। পুলিশের সঙ্গেই বিবাদে জড়াল স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের নেতৃত্বে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান শাসকদলের নেতা-কর্মীরা। এই ঘটনায় ভরতপুর থানার ওসির অপসারণ চান তৃণমূল বিধায়ক হুমায়ুন করীর।

শনিবার ভরতপুর থানার সামনে একটি জমিতে নির্মাণ ঘিরে পুলিশের সঙ্গে বিবাদে জড়ান ভরতপুর ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি নজরুল ইসলাম। পুলিশ নির্মাণকাজে বাধা দেওয়ায় থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূলকর্মীরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন হুমায়ুনও। এর পরেই থানার সামনে কান্দি-কাটোয়া রাজ্য সড়ক অবরোধ করেন শাসকদলের নেতাকর্মীরা। হুমায়ুন বলেন, ‘‘পয়সার বিনিময় উনি (ওসি) কাজ করেন। আমাদের কাছে প্রমাণ আছে। আমি তবুও শাসকদলের বিধায়ক হিসাবে এখনও চুপ করে আছি। কিন্তু আমাদের দাবি, ওসি রাজু মুখোপাধ্যায়কে অপসারণ করতে হবে। না-হলে অবরোধ চলবে। তৃণমূলকর্মীরা আমার সঙ্গে আছেন।’’

এই ঘটনায় গোটা এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। মুর্শিদাবাদের এসপি কে সাবরি রাজকুমার বলেন, ‘‘আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটেছিল। বিশাল পুলিশ বাহিনী পৌঁছেছে ঘটনাস্থলে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE