Advertisement
০৬ অক্টোবর ২০২২
TMC Councilor

টিকাকেন্দ্রে বিশৃঙ্খলা, মহকুমা শাসককে হেনস্থা, গ্রেফতার ডোমকলের তৃণমূল কাউন্সিলর

ডোমকলের মহকুমা শাসকের অফিস চত্বরে শুক্রবার সকাল থেকে চলছিল কোভিড টিকাকরকণ কর্মসূচি।

পুলিশ গ্রেফতার করেছে তৃণমূল কাউন্সিলরকে।

পুলিশ গ্রেফতার করেছে তৃণমূল কাউন্সিলরকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৪:৪৭
Share: Save:

টিকাকরণ প্রক্রিয়ায় বাধা দেওয়া এবং টিকা কেন্দ্রে বিশৃঙ্খলা তৈরির অভিযোগে মুর্শিদাবাদ জেলার ডোমকল পুরসভার কাউন্সিলর প্রদীপ চাকীকে গ্রেফতার করল পুলিশ। শনিবার গ্রেফতার করা হয়েছে ওই তৃণমূল কাউন্সিলরকে। শুক্রবার প্রদীপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ডোমকলের মহকুমা শাসক রাজীব মণ্ডল।

জানা গিয়েছে, ডোমকলের মহকুমা শাসকের অফিস চত্বরে শুক্রবার সকাল থেকে চলছিল কোভিড টিকাকরকণ কর্মসূচি। মূলত শ্রমিকদের টিকা দেওয়া হচ্ছিল সেখানে। অভিযোগ, বেলা ১টা নাগাদ সেখানেই নিজের তালিকা নিয়ে হাজির হন তৃণমূলের কাউন্সিলর প্রদীপ। তাঁর দাবি ছিল, তাঁর তৈরি করা তালিকাকে টিকার ব্যাপারে অগ্রাধিকার দিতে হবে। যদিও টিকার জন্য দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে ছিলেন ওই এলাকার শ্রমিকরা।

কাউন্সিলরের দাবি মানেননি মহকুমা শাসক-সহ সেখানে উপস্থিতি সরকারি আধিকারিকরা। সে সময় মহকুমা শাসকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পডে়ন প্রদীপ। টিকাকরণে বাধা দেওয়ার অভিযোগও ওঠে তাঁর বিরুদ্ধে। এই গন্ডগোলের জেরে বেশ কিছুক্ষণ টিকা দেওয়ার কাজ বন্ধ ছিল বলে জানিয়েছেন মহকুমা শাসক। তিনি বলেছেন, ‘‘ওই কাউন্সিলর বলেন, তাঁর লোকেদের আগে টিকা দিতে হবে। এই নিয়ে বিশৃঙ্খলা তৈরি করেন তিনি। সরকারি কাজে বাধা দেন। আমি এবং আমার সঙ্গে থাকা অফিসারদেরও হেনস্থা করেন তিনি।’’

এর পর শুক্রবার সন্ধ্যায় ডোমকল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মহকুমা শাসক। সেই অভিযোগের ভিত্তিতে ডোমকল থানার পুলিশ প্রদীপ চাকীকে গ্রেফতার করে। শনিবার তাঁকে বহরমপুর জেলা জজ আদালতেও তোলা হয়। যদিও আদালতে ঢোকার সময় কিছু বলতে চাননি প্রদীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.