Advertisement
০৭ মে ২০২৪
Murshidabad

রাস্তায় দাঁড় করানো মোটর বাইকের টুল বক্সে মিলল গুলি-বন্দুক! মুর্শিদাবাদে ধৃত তৃণমূল নেতা

স্থানীয় সূত্রে খবর, নির্দিষ্ট খবরের ভিত্তিতে মুর্শিদাবাদের বড়ঞা থানার সুন্দরপুর মোড় এলাকায় তৃণমূল নেতা রিপনকে আটক করেছিল পুলিশ। তাঁর মোটর বাইকে তল্লাশি চালানো হয়। তখনই আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার হয়।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ২২:২৯
Share: Save:

রাজ্য সড়কের পাশে একটি গ্যারাজের কাছে দাঁড় করানো ছিল মোটর বাইক। তার টুলবক্স থেকে উদ্ধার হল একটি ওয়ান শর্টার বন্দুক এবং এক রাউন্ড গুলি। এই ঘটনায় ওই মোটর বাইকের মালিককে গ্রেফতার করল পুলিশ। ঘটনাচক্রে ধৃত ব্যক্তি রাজনীতির সঙ্গে যুক্ত। তৃণমূলের সংখ্যালঘু সেলের নেতা। এ নিয়ে মঙ্গলবার শোরগোল মুর্শিদাবাদের বড়ঞা।

পুলিশ সূত্রে খবর, বেআইনি অস্ত্র মজুদের অভিযোগে গ্রেফতার করা হয়েছে তৃণমূল সংখ্যালঘু ছেলের মহাকুমা সভাপতি সামসুল আলম ওরফে রিপনকে। বাজেয়াপ্ত করা হয়েছে তাঁর মোটর বাইকও। মঙ্গলবার তাঁকে আদালতে হাজির করানো হলে তাঁর তিন দিনের পুলিশি হেফাজত মঞ্জুর করেন বিচারক। যদিও গোটা ঘটনায় ষড়যন্ত্রের অভিযোগ করছেন ধৃত তৃণমূল নেতা।

স্থানীয় সূত্রে খবর, নির্দিষ্ট খবরের ভিত্তিতে মুর্শিদাবাদের বড়ঞা থানার সুন্দরপুর মোড় এলাকায় তৃণমূল নেতা রিপনকে আটক করেছিল পুলিশ। তাঁর মোটর বাইকে তল্লাশি চালানো হয়। তখনই আগ্নেয়াস্ত্র এবং গুলি উদ্ধার হয়। যদিও অস্ত্রের কোনও কাগজপত্র বা লাইসেন্স তিনি দেখাতে পারেননি। মঙ্গলবার আদালতে হাজির করানো হলে রিপন বলেন, ‘‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হয়েছে। আমাকে ফাঁসানো হয়েছে।’’ তিনি আরও বলেন, ‘‘আমাকে ষড়যন্ত্র করে লোকসভা ভোটের আগে ফাঁসানো হল। কে ফাঁসিয়েছে, কারা ফাঁসিয়েছে সময় হলে পরিষ্কার করব।’’ যদিও সওয়াল-জবাবের পর তাঁর পুলিশ হেফাজতই মঞ্জুর করে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad tmc leader arrested TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE