Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Trinamool Panchayat Cheif

তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে বোমা-গুলি নিয়ে হামলা! উত্তপ্ত মুর্শিদাবাদের মধুপুর

বুধবার রাত ৮টা নাগাদ মধুপুর বাজারে তৃণমূলের পঞ্চায়েত প্রধান সেলিম রেজার উপর হামলা হয়। এর পর মুহুর্মুহু বোমা পড়ে এলাকায়। চলে বেশ কয়েক রাউন্ড গুলি।

বুধবার রাত ৮টা নাগাদ মধুপুর বাজারে তৃণমূলের পঞ্চায়েত প্রধান সেলিম রেজার উপর হামলা হয়।

বুধবার রাত ৮টা নাগাদ মধুপুর বাজারে তৃণমূলের পঞ্চায়েত প্রধান সেলিম রেজার উপর হামলা হয়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নওদা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ২৩:০১
Share: Save:

আবার অশান্তি মুর্শিদাবাদ। এ বার তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে লক্ষ্য করে গুলি এবং বোমাবাজির ঘটনায় উত্তপ্ত মুর্শিদাবাদের মধুপুর এলাকা। যদিও ওই তৃণমূল নেতা নিরাপদেই আছেন বলে খবর।

স্থানীয় সূত্রে খবর, বুধবার রাত ৮টা নাগাদ মধুপুর বাজারে তৃণমূলের পঞ্চায়েত প্রধান সেলিম রেজার উপর হামলা হয়। এর পর মুহুর্মুহু বোমা পড়ে এলাকায়। চলে বেশ কয়েক রাউন্ড গুলি। তবে কোনও ক্রমে পালিয়ে যান তৃণমূল নেতা। তিনি সুস্থই আছেন বলে খবর।

উল্লেখ্য, এই নওদা থানা এলাকাতেই ডিসেম্বরের সন্ধ্যায় দুষ্কৃতীদের ছোড়া গুলি ও বোমায় প্রাণ হারান নদিয়ার নারায়ণপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী তথা সংখ্যালঘু সেলের নেতা মতিরুল ইসলাম। অন্য দিকে, মঙ্গলবার সন্ধ্যায় দুষ্কৃতীদের ছোড়া গুলিতে প্রাণ হারিয়েছেন লোচনপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান আলতাব আলি। তার ২৪ ঘণ্টা না পেরোতেই আবার এক তৃণমূল প্রধানের উপরে প্রাণঘাতী হামলা হয়েছে। তাতে শাসক দলেরই গোষ্ঠীকোন্দলের কথা সামনে এসেছে। পর পর বোমাবাজির ঘটনায় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তুলছেন বিরোধীরা।

গোলাগুলির খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নওদার বিধায়ক সাহিনা মমতাজ। ঘটনাস্থলে রয়েছে নওদা থানার পুলিশ বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trinamool Panchayat member Gun Shot bombardment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE