Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘মিথ্যা’ বক্তৃতা, প্রতিবাদে মিছিল

নিজস্ব সংবাদদাতা 
কুপার্স ২৮ নভেম্বর ২০২০ ০২:৫৭
—ফাইল চিত্র।

—ফাইল চিত্র।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভায় তাদের বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হয়েছে বলে অভিযোগ তুলে ওই শহরেই প্রতিবাদ মিছিল ও সভা করল তৃণমূল।

বৃহস্পতিবার রানাঘাট থানার কুপার্স ক্যাম্প বাজারের পাশে বিধানচন্দ্র স্মৃতি সঙ্ঘের মাঠে দিলীপ ঘোষের জনসভা ছিল। সেখানে তিনি জানিয়েছিলেন, তৃণমূলের কয়েক জন প্রাক্তন কাউন্সিলর এবং বেশ কিছু তৃণমূল কর্মী বিজেপিতে যোগদান করছেন। এরই প্রতিবাদ করেছে তৃণমূল।

কুপার্স শহর তৃণমূলের সভাপতি এবং কুপার্স নোটিফায়েডের ভাইস চেয়ারম্যান দিলীপ কুমার দাস বলেন, “দিলীপ ঘোষের সভায় মিথ্যা প্রচার করা হয়েছে। এ দিন যাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন, তাঁরা আমাদের দলের কেউ নন। তাঁদের কেউ এক সময় কংগ্রেসের কাউন্সিলার ছিলেন, আবার কেউ সিপিএমের কাউন্সিলার ছিলেন। গত লোকসভা নির্বাচনে তাঁরা বিজেপির হয়ে কাজ করেছে।’’ তাঁর আরও মন্তব্য, ‘‘সভায় বলা হয়েছে যে, আমাদের নাগরিকত্ব দেওয়া হবে। এই বক্তব্যের মাধ্যমে শহরের মানুষকে অপমান করা হয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।’’ অমিয়া বৈদ্য নামে যে প্রাক্তন কংগ্রেস কাউন্সিলার বিজেপিতে যোগ দিয়েছেন বলা প্রচার করা হয়েছিল, তিনিও এ দিন তৃণমূলের মিছিলে ছিলেন।

Advertisement

কুপার্স শহর বিজেপি সভাপতি দীপক দে বলেন, “মিথ্যা কিছু বলা হয়নি। ওরা তো কংগ্রেস থেকে তৃণমূলে গিয়েছিলেন। সেই কারণে তৃণমূল বলা হয়েছে। ওঁদের কেউ কেউ আবার তৃণমূলের গণসংগঠনের দায়িত্বে ছিলেন। আসলে বিজেপির সভা দেখে ওরা ভীত। তাই এ বার মানুষকে ভয় দেখাতে ভিড় জমিয়েছে।”

আরও পড়ুন

Advertisement