Advertisement
১১ জুন ২০২৪
Berhampore

জেলা কমিটি ঘোষণাতেও কোন্দল ক্ষোভে সভা ছাড়লেন আবু

গোটা ঘটনার কথা জানিয়ে আবু তাহের শাওনি সিংহরায়ের বিরুদ্ধে দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে নালিশ ঠুকেছেন।

Berhampore TMC Shaoni Sinha roy

কমিটি ঘোষণা করছেন শাওনি সিংহ রায়। ছবি: গৌতম প্রামাণিক

নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ০৭:০৯
Share: Save:

দলে কোন্দল থাকলে দ্রুত মেটাতে হবে। গত সোমবার ভিডিয়ো বৈঠকে দলীয় নেতাদের এমনই নির্দেশ দিয়েছিলেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তার দু’দিন পরেই দলের জেলা কমিটি ঘোষণাকে কেন্দ্র করে কোন্দল প্রকাশ্যে চলে এল।

বুধবার বহরমপুরে জেলা তৃণমূল কার্যালয়ে সাংবাদিক বৈঠকে দলের জেলা কমিটি ঘোষণার জন্য উপস্থিত হয়েছিলেন জেলা সভানেত্রী শাওনি সিংহ রায়, জেলা তৃণমূলের চেয়ারম্যান আবু তাহের খান অন্য নেতৃত্ব। তাঁকে কমিটির বিষয়ে কিছুই জানানো হয়নি এমন অভিযোগ তুলে সাংবাদিক বৈঠক শুরুর মুখে চেয়ার ছেড়ে বেরিয়ে যান আবু তাহের খান।

যা নিয়ে হইচই শুরু হয়েছে দলের অন্দরে। গোটা ঘটনার কথা জানিয়ে আবু তাহের শাওনি সিংহরায়ের বিরুদ্ধে দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে নালিশ ঠুকেছেন। মুর্শিদাবাদের দলের প্রতিষ্ঠা লগ্নের নেতা অশোক দাসকে জেলা কমিটিতে বিশেষ আমন্ত্রিত সদস্য রাখা হয়েছে। ক্ষোভ রয়েছে তাঁরও। বুধবার অশোক দাস জানিয়েছেন, ‘‘গতকালও জেলা সভানেত্রীকে বলেছিলাম আমাকে কোনও পদে রাখতে হবে না। আমি বিনা পদে দলে কাজ করব। তার পরে কেন আমাকে কমিটিতে রাখলেন আমি জানি না।’’ শাওনি এ ব্যাপারে কলকাতার নেতৃত্বের সঙ্গে কথা বলবেন বলে জানান।

আবু তাহের খান সাংবাদিক বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেও শাওনি সিংহরায় ২১১ জনের জেলা কমিটির তালিকা ঘোষণা করেন। এছাড়া দলের যুব, মহিলা, শ্রমিক সংগঠনের জেলা সভাপতিরা এদিন তাঁদের সংগঠনের জেলা কমিটি ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Berhampore TMC Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE