Advertisement
১৯ জুলাই ২০২৪
Firing

তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চলল শমসেরগঞ্জে! ঘটনাস্থলে মিলল প্রচুর বোমা, উত্তেজনা

স্থানীয় সূত্রে খবর, দুপুরে এলাকায় একটি কারখানার সামনে জড়ো হয়েছিলেন এলাকার মানুষজন। ওই কারখানা অবৈধ ভাবে তৈরি— এই অভিযোগে অশান্তি শুরু হয়। সেই গন্ডগোলের মধ্যে কেউ বা কারা ফারুককে লক্ষ্য করে গুলি করে।

Representative Image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ২৩:০১
Share: Save:

গুলিবিদ্ধ হলেন তৃণমূলের এক কর্মী। শুক্রবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের শমসেরগঞ্জ থানার ভাসাইপাইকর মহব্বতপুর গ্রামে। পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম ফারুক শেখ।

স্থানীয় সূত্রে খবর, দুপুরে এলাকায় একটি কারখানার সামনে জড়ো হয়েছিলেন এলাকার মানুষজন। ওই কারখানা অবৈধ ভাবে তৈরি— এই অভিযোগে অশান্তি শুরু হয়। সেই গন্ডগোলের মধ্যে কেউ বা কারা ফারুককে লক্ষ্য করে গুলি করে। পরে ঘটনাস্থল থেকে উদ্ধার হয় প্রচুর বোমা। অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

গুলিবিদ্ধ অবস্থায় ওই তৃণমূল কর্মীকে ভর্তি করানো হয়েছে জঙ্গিপুরের একটি বেসরকারি হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা কেমন, তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য, যে কারখানা নিয়ে অশান্তির সূত্রপাত, সেটি রয়েছে ফরাক্কা ব্যারেজের একটি জমিতে। এলাকার মানুষের অভিযোগ, ওই কারখানার জন্য দূষিত হচ্ছে পরিবেশ। কারখানা বন্ধের দাবি তোলেন তাঁরা। শুক্রবারই ওই কারখানা এলাকায় আসার কথা ছিল ফরাক্কা ব্যারেজ কর্তৃপক্ষের। তার মধ্যেই অশান্তির ঘটনা ঘটেছে।

পুলিশ জানিয়েছে, গুলি চালানোর ঘটনায় কে বা কারা যুক্ত রয়েছেন, তার খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Samsherganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE