Advertisement
২৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: রানিনগরে বিজেপি প্রার্থীর গাড়িতে হামলা, ভোটারদের হুমকির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

রানিনগরের ১৭৬ নম্বর বুথের দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসারকে পুরো বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি কোনও উত্তর দেননি।

প্রার্থীর এই গাড়িতেই হামলা হয়েছে বলে অভিযোগ। -নিজস্ব ছবি।

প্রার্থীর এই গাড়িতেই হামলা হয়েছে বলে অভিযোগ। -নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ০৯:২৩
Share: Save:

মুর্শিদাবাদের রানিনগরে বিজেপি প্রার্থীর গাড়িতে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রের খবর, সোমবার সকালে ভোট পরিদর্শনে বেরিয়েছিলেন রানিনগর বিধানসভার বিজেপি প্রার্থী মাসুহারা খাতুন। রানিনগরের ১৭৬ নম্বর বুথের কাছে পৌঁছলে তাঁর গাড়ি লক্ষ্য করে লাঠি, রড নিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ করেন তিনি। এমনকি আগ্নেয়াস্ত্র দেখিয়েও তাঁকে বেশ কিছু ক্ষণ আটকে রাখা হয় বলে অভিযোগ। ওই বুথে তাদের এজেন্টকেও বসতে দেওয়া হয়নি বলে অভিযোগ করা হয় বিজেপির তরফ থেকে।

পুরো বিষয়টি পুলিশ জেনেও নাকি কোনও ব্যবস্থা নেয়নি, উল্টে বাহিনী ঘটনাস্থল থেকে চলে যায় বলেও অভিযোগ করেন মাসুহারা। রানিনগরের ১৭৬ নম্বর বুথের দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসারকে পুরো বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি কোনও উত্তর দেননি।

রানিনগরের আরও একটি বুথে সকাল থেকেই ভোটারদের ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ উঠতে শুরু করে। রানিনগর বিধানসভার ২১৬ নম্বর বুথের মহিলা ভোটারদের বাড়ি থেকে বার হতে এবং ভোটকেন্দ্রে আসতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন স্থানীয়েরা। এ ক্ষেত্রেও তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ উঠেছে। নাম প্রকাশে অনিচ্ছুক দুই মহিলা ভোটার অভিযোগ করেছেন, তৃণমূলের পঞ্চায়েত প্রধান আনিসুর রহমান মূলত এই হুমকির পিছনে রয়েছেন। তাঁদের অভিযোগ, সিপিএম এবং কংগ্রেস সমর্থিত কোনও প্রার্থীকে যাতে ভোট দিতে না পারেন। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই অভিযোগ অস্বীকার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE