Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Murshidabad

এনআইএ তদন্তের মাঝেই প্রবল বিস্ফোরণে কেঁপে উঠল এলাকা! ডোমকলে গুরুতর জখম ১

একটি বিস্ফোরণের ঘটনায় মুর্শিদাবাদে রয়েছেন এনআইয়ের তদন্তকারীরা। তার মধ্যেই সোমবার রাতে মুর্শিদাবাদের ইসলামপুরের নলবাট্টা এলাকায় বোমা বিস্ফোরণে গুরুতর জখম হলেন এক যুবক ।

মুর্শিদাবাদে এনআইএ গোয়েন্দারা।

মুর্শিদাবাদে এনআইএ গোয়েন্দারা। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৪:৩২
Share: Save:

মুর্শিদাবাদের বেলডাঙা বোমা বিস্ফোরণ-কাণ্ডের তদন্তে জেলায় উপস্থিত জাতীয় তদন্তকারী সংস্থা (এনআইএ)-র গোয়েন্দারা। তার মধ্যেই জেলার আর এক প্রান্তে বোমা বিস্ফোরণের ঘটনায় গুরুতর জখম হলেন এক জন। সোমবার রাত ১০টা নাগাদ ঘটনাটি ঘটেছে ইসলামপুরের নলবাট্টা এলাকায়। আহত যুবকের নাম সানারুল শেখ। বয়স ২২ বছর। আহত ওই যুবককে উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা। কিন্তু পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সানারুলকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে ইসলামপুরের নলবাট্টা এলাকায় একটি অনুষ্ঠান চলছিল। সেই অনুষ্ঠানে কয়েক জন বন্ধুর সঙ্গে উপস্থিত ছিলেন সানারুল। উচ্চৈস্বরে লাউড স্পিকার বাজছিল। সেই শব্দ এড়িয়ে ফোনে কথা বলার জন্য অনুষ্ঠানস্থল থেকে একটু দূরে চলে গিয়েছিলেন সানারুল। ওই জায়গাতেই কথা চলাকালীন বোমা বিস্ফোরণ হয়। বিস্ফোরণের শব্দে ছুটে আসেন স্থানীয়রা। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় আহত যুবককে।

এক প্রত্যক্ষদর্শী মিকাইল ইসলাম ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেন, ‘‘অন্ধকারের মধ্যে সানা (সানারুল) কথা বলছিল। আমি আর একটু দূরে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ প্রচণ্ড শব্দ হল। ধোঁয়ায় চারদিক ভরে গেল। কিছু ক্ষণ পরে দেখি, রক্তমাখা অবস্থায় পড়ে আছে সানা।’’ বিস্ফোরণের খবর পেয়ে কিছু ক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশবাহিনী। ওই জায়গায় আরও বিস্ফোরক আছে কি না খুঁজে দেখে পুলিশ। লুকিয়ে রাখা বোমা থেকে বিস্ফোরণ, না কি কোনও শত্রুতার জেরে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে সানারুলকে লক্ষ্য করে বোমা মারা হয়েছে, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, মুর্শিদাবাদের একাধিক বোমা বিস্ফোরণের ঘটনায় স্বতঃপ্রণোদিত তদন্তভার নিয়েছে জাতীয় তদন্তকারী সংস্থা। বেলডাঙা থানায় উপস্থিত হয়েছে এনআইএ-র একটি বিশেষ দল। তার মধ্যেই আরও এক বিস্ফোরণের ঘটনা ঘটল মুর্শিদাবাদে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidabad bomb blast NIA injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE