Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dead

Nadia: ৩৭ বছর বয়সে আচমকা মৃত্যু স্বামীর, শ্রাদ্ধের দিন আত্মঘাতী হলেন শোকাতুর স্ত্রী!

স্বামীর আকস্মিক প্রয়াণে মানসিক ভাবে ধাক্কা খান স্ত্রী। এমনকি, নিজেকে প্রায় ঘরবন্দি করে ফেলেছিলেন তিনি। তার পরেই এমন ঘটনা।

স্বামীর মৃত্যুশোকে আত্মঘাতী স্ত্রী।

স্বামীর মৃত্যুশোকে আত্মঘাতী স্ত্রী। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ১৭ জুলাই ২০২২ ১৬:৩৭
Share: Save:

স্বামীর মৃত্যুশোক সহ্য করতে পারেননি। তাঁর শ্রাদ্ধের দিন গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হলেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে।

নদীয়ার শান্তিপুর পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের কেসি দাস রোডের বাসিন্দা ছিলেন সৌগত মঠ। পাড়ার মোড়ে ফাস্টফুডের দোকান ছিল তাঁর। গত ৭ জুন মাত্র ৩৭ বছর বয়সে আকস্মিক ভাবেই মৃত্যু হয় সৌগতের। পরিবারে আছেন স্ত্রী, ১০ বছরের কন্যা এবং বৃদ্ধ বাবা-মা। সেই সৌগতের শ্রাদ্ধের দিন গলায় দড়ি দেন তাঁর স্ত্রী।

স্থানীয় সূত্রে খবর, স্বামীর এমন আকস্মিক মৃত্যুতে মানসিক ভাবে ধাক্কা খান স্ত্রী। এমনকি স্বামীর মৃত্যুর পর থেকে নিজেকে প্রায় ঘরবন্দি করে ফেলেন তিনি। এর পর শনিবার রাতে দোতলার একটি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন তিনি।রবিবার সকালে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। তাঁদের চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা।

এর পর খবর যায় শান্তিপুর থানায়। পুলিশ এসে যুবতীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। মাত্র দু’সপ্তাহের মধ্যে স্বামী-স্ত্রীর মৃত্যুতে শোকের আবহ তৈরি হয়েছে এলাকায়।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead Hanging Husband-Wife Nadia Shantipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE