Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Missing Wife: আধার কার্ড সংশোধনের নামে বেরিয়ে নিখোঁজ স্ত্রী, বিবাহ বহির্ভূত সম্পর্ক! অন্ধকারে স্বামী

নিজস্ব সংবাদদাতা
নদিয়া ১৪ জানুয়ারি ২০২২ ১৯:২২
নিখোঁজ গৃহবধূ মিঠু বিশ্বাস।

নিখোঁজ গৃহবধূ মিঠু বিশ্বাস।
নিজস্ব চিত্র।

আধার কার্ডের ভুল সংশোধনের নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তার পর থেকেই বেপাত্তা নদিয়ার এক গৃহবধূ। দু’দিন ধরে লাগাতার খোঁজ চালিয়েও তাঁর সন্ধান মেলেনি। অবশেষে হাল ছেড়ে থানার দ্বারস্থ ওই গৃহবধূর স্বামী। নদিয়ার শান্তিপুর থানার হরিপুর ঘোষ মার্কেট এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই গৃহবধূ মিঠু বিশ্বাস (৩৩) দু’দিন আগে আধার কার্ড সংশোধন করার নাম করে বাড়ি থেকে বের হন। সেই সময় একমাত্র তাঁর ছোট মেয়ে বাড়িতে ছিল। তাঁর স্বামী কাঠের মিলে কাজ করার সুবাদে বাড়িতে ছিলেন না। তিনি ফিরে এসে দেখেন বাড়িতে স্ত্রী নেই। আধার কার্ড ঠিক করাতে নিজের সমস্ত নথিপত্র নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গেছেন বলে, তাঁর মেয়ে জানায়। অনেক দেরি হয়ে যাওয়া স্বামী ও পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন।

Advertisement

দু’দিন পরেও খোঁজ না মেলায় শান্তিপুর থানার দ্বারস্থ হন তাঁরা। স্বামীর দাবি এর আগেও তাঁর স্ত্রী একই ভাবে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। কিন্তু পরবর্তীকালে তিনি আবার বাড়ি ফিরে আসেন। গৃহবধূর স্বামী এও জানান যে, তাঁদের দুজনের মধ্যে কোনও অশান্তি ছিলনা। তার পরেও স্ত্রী কেন বাড়ি ছাড়লেন, তা বুঝে উঠতে পারছেন না স্বামী।

তবে তাঁর স্ত্রীর অন্য কোন পুরুষের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে কি না তাও স্পষ্ট করতে পারেননি তিনি। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। তবে গৃহবধূ নিছকই বাড়ি থেকে পালিয়ে গিয়েছেন, না তার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা খুঁজে বের করতেও তৎপর হয়েছে পুলিশ।

আরও পড়ুন

Advertisement