Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nadia

মেয়ের জন্মদিনেও বাড়ি ফেরেননি স্বামী, ঘটা করে কেক কাটার পর মৃত্যু তেহট্টের বধূর!

স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন পাপিয়া। এ নিয়ে তাঁদের মধ্যে আগেও অশান্তি হয়েছে। সোমবার মেয়ের জন্মদিনে স্বামী ঘরে না ফেরায় একপ্রস্ত তর্কাতর্কি হয় দু’জনের।

Woman found dead after daughters’ birthday celebration

পুলিশ সূত্রে খবর, মেয়ের জন্মদিনে স্বামী বাড়ি ফিরতে পারবেন না জানানোর পর কথা কাটাকাটি হয় পাপিয়ার সঙ্গে। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৬:৩১
Share: Save:

রাতে ঘটা করে চার বছরের মেয়ের জন্মদিন পালন করেছেন। সকালে মায়ের ঝুলন্ত দেওয়া উদ্ধার হল ঘর থেকেই। মঙ্গলবার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল নদিয়ার তেহট্টে। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম পাপিয়া মণ্ডল। ২৫ বছরের ওই বধূ আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তের পর মনে করছে পুলিশ। ময়নাতদন্তের পর বিষয়টি আরও পরিষ্কার হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

পাপিয়ার পরিবার সূত্রে খবর, সোমবার তাঁর চার বছরের মেয়ের জন্মদিন ছিল। আয়োজন করেছিলেন নিজের হাতে। কিন্তু মেয়ের জন্মদিনেও স্বামী বাড়ি ফেরেননি। এ নিয়ে ফোনে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি হয়। বেশ কিছু ক্ষণ পর ফোন রেখে মেয়েকে খাবার খাওয়ান পাপিয়া। তার পর মঙ্গলবার সকালে ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করেন পরিবারের লোকেরা। তড়িঘড়ি পাপিয়াকে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা জানিয়ে দেন, অনেক আগে মৃত্যু হয়েছে পাপিয়ার।

পুলিশ সূত্রে খবর, ৮ বছর আগে পাশের পাড়ারই যুবক বচ্চনের সঙ্গে বিয়ে হয় নদিয়ার জিতপুর এলাকার বাসিন্দা পাপিয়ার। ৮ বছরের বৈবাহিক জীবনে অশান্তির শুরু কিছু দিন আগে। স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন পাপিয়া। এ নিয়ে তাঁদের মধ্যে আগে অনেক বার অশান্তি হয়েছে বলে জানতে পারেন তদন্তকারীরা। মেয়ের জন্মদিনে স্বামী ঘরে না ফেরায় একপ্রস্ত তর্কাতর্কি হয় তাঁদের। মঙ্গলবার বেলা গড়িয়ে যাওয়ার পরও পাপিয়া ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যেরা তাঁর ঘরের জানলা দিয়ে উঁকি দেন। তখনই ঝুলন্ত অবস্থায় দেখতে পান পাপিয়াকে। পাপিয়ার বাপের বাড়ির অভিযোগ, স্বামীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক মেনে নিতে না পেরেই আত্মঘাতী হয়েছেন তাঁদের মেয়ে।

অন্য দিকে, বধূর শ্বশুর রাধেশ্যাম মণ্ডলের দাবি, ‘‘বাড়িতে কোনও অশান্তি ছিল না। তবে ওদের স্বামী-স্ত্রীর কোনও অশান্তি ছিল কি না বলতে পারব না। সোমবার নাতনির জন্মদিনও পালন করল বৌমা। সকালে দেখছি গলায় ফাঁস দিয়ে ঝুলছে!’’

এই ঘটনা প্রসঙ্গে তেহট্টের মহকুমার পুলিশ আধিকারিক শুভতোষ সরকার জানান, দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তবে এ ব্যাপারে থানায় কোনও অভিযোগ দায়ের হয়েছে কি না, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nadia mystery death Husband Wife Fight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE