Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Unnatural Death

বিবাহবিচ্ছেদের কারণে মানসিক অবসাদ, নিজেই নিজেকে গুলি করলেন বহরমপুরের যুবক, মৃত্যু

মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় নিজেকে গুলি করেন দীপায়ন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। কিন্তু বন্দুক কোথা থেকে পেলেন ওই যুবক? তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৯
Share: Save:

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন যুবক। মঙ্গলবার রাতে মত্ত অবস্থায় নিজেই নিজের বুকে গুলি চালিয়ে দিলেন তিনি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুরের বলরামপুরে। বুধবার সকালে পরিবারের লোকেরা ডাকাডাকি করেও কোনও সাড়া না পেয়ে দরজা ভেঙে ভিতরে গিয়ে দেখেন, পড়ে রয়েছে রক্তাক্ত দেহ। তার পরেই খবর দেওয়া হয় বহরমপুর থানায়।

স্থানীয় সূত্রে খবর, বছর দুয়েক আগে এলাকারই এক যুবতীর সঙ্গে বিয়ে হয়েছিল দীপায়ন হালদার নামে এক যুবকের। দাম্পত্য কলহের কারণে বেশ কিছু দিন আগে দু’জনের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন দীপায়ন। বুধবার সকালে দীর্ঘক্ষণ ডাকাডাকি করেও সাড়া না মেলায় দরজা ভেঙে ঘরে ঢোকেন পরিবারের লোকেরা। ভিতরে ঢুকেই দেখতে পান, রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। বহরমপুর থানার পুলিশ এসে দীপায়নকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। দীপায়ন অস্ত্র কোথা থেকে পেলেন, তা নিয়েও তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত যুবকের আত্মীয় দ্বিজেন হালদার বলেন, ‘‘পারিবারিক সমস্যার কারণে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। মাঝে মধ্যেই মদ্যপান করত দীপায়ন। গতকাল (মঙ্গলবার) মদ খেয়ে এসে এই কাণ্ড ঘটিয়েছে। বেআইনি অস্ত্র কোথা থেকে পেল, তদন্ত করে দেখুক পুলিশ।’’ মুর্শিদাবাদের পুলিশ সুপার সূর্যপ্রতাপ যাদব জানিয়েছেন, ‘‘দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Depression Arms Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE