Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

Narada Scam: বিচার ব্যবস্থায় আস্থা আছে, আইন মেনে চলুন, তৃণমূল কর্মীদের বার্তা অভিষেকের

করোনা পরিস্থিতিতে ‘বাংলার জনগণের বৃহত্তর স্বার্থে’ লকডাউন সংক্রান্ত বিধিনিষেধ মেনে চলার জন্য তৃণমূল কর্মীদের বার্তা দেন অভিষেক।

নারদ কেলেঙ্কারির তদন্তে সোমবার চার নেতার গ্রেফতারি প্রসঙ্গে টুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

নারদ কেলেঙ্কারির তদন্তে সোমবার চার নেতার গ্রেফতারি প্রসঙ্গে টুইট অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৫:০৬
Share: Save:

নারদ কেলেঙ্কারিতে অভিযুক্ত চার নেতার গ্রেফতারি প্রসঙ্গে টুইট-প্রতিক্রিয়ায় করোনা পরিস্থিতিতে আইন মেনে চলার জন্য তৃণমূল কর্মীদের কাছে আবেদন জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, দেশের বিচার ব্যবস্থার প্রতি আস্থা প্রকাশ করে সোমবার আইনি পথে লড়াই চালানোর বার্তা দিয়েছেন তিনি।
অভিষেক সোমবার দুপুরে টুইটারে লেখেন— ‘বাংলার এবং বাংলার জনগণের বৃহত্তর স্বার্থে আমি সকলের কাছে আইন মেনে চলার ও লকডাউন সংক্রান্ত বিধিনিষেধ না ভাঙার আবেদন জানাচ্ছি। বিচার ব্যবস্তার প্রতি আমাদের চূড়ান্ত আস্থা রয়েছে এবং আইনি পথেই আমাদের লড়াই চলবে’।

সোমবার সকালে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং রাজনৈতিক নেতা শোভন চট্টোপাধ্যায়কে ২০১৬ সালের নারদ কেলেঙ্কারির তদন্তে বিনা নোটিসে তুলে এনে গ্রেফতার করে সিবিআই। এরপরই রণক্ষেত্রের চেহারা নেয় সিবিআইয়ের দফতর নিজাম প্যালেস চত্বর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পৌনে ১১টা নাগাদ নিজাম প্যালেসের পৌঁছে যান। তাঁকেও গ্রেফতার করা হোক বলে দাবি তোলেন। এই পরিস্থিতিতে অভিষেকের করোনাবিধি মেনে চলা এবং উত্তেজনা প্রশমনের আবেদন করে আইনি লড়াইয়ের অঙ্গীকার ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tweet Abhishek Banerjee Narada Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE