Advertisement
০২ জুন ২০২৪
C V Ananda Bose

রাজ্যপাল বোসের শপথ ২৩শে

মঙ্গলবার কলকাতায় পৌঁছনোর কথা বোসের। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ইতিমধ্যেই ফোনে কথা হয়েছে নতুন রাজ্যপালের।

বাংলার নতুন রাজ্যপাল হিসেবে শপথ নেবেন সি ভি আনন্দ বোস।

বাংলার নতুন রাজ্যপাল হিসেবে শপথ নেবেন সি ভি আনন্দ বোস। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ০৭:১১
Share: Save:

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২৩ নভেম্বর, বুধবার বাংলার নতুন রাজ্যপাল হিসেবে শপথ নেবেন সি ভি আনন্দ বোস। নতুন রাজ্যপালের ২৩ তারিখ শপথ অনুষ্ঠানের বিষয়ে শনিবারই আলোচনা হয়েছিল। সরকারি সূত্রের খবর, রবিবার শপথের জন্য ওই দিনটাই চূড়ান্ত হয়েছে। প্রথা মেনে নতুন রাজ্যপালকে শপথ বাক্য পাঠ করাবেন কলকাতা হাই কোর্টের প্রধান বিচারপতি। তার আগের দিন, মঙ্গলবার কলকাতায় পৌঁছনোর কথা বোসের। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ইতিমধ্যেই ফোনে কথা হয়েছে নতুন রাজ্যপালের। জগদীপ ধনখড় উপরাষ্ট্রপতি নির্বাচনে প্রার্থী হতে গিয়ে রাজ্যপালের পদ ছেড়ে দেওয়ায় অতিরিক্ত দায়িত্ব পালন করছিলেন মণিপুরের রাজ্যপাল লা গণেশন। কয়েক দিন আগেই রাষ্ট্রপতি ভবন থেকে বিজ্ঞপ্তি জারি করে কেরল ব্যাচের প্রাক্তন আইএএস অফিসার বোসকে স্থায়ী রাজ্যপালের দায়িত্ব দেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

C V Ananda Bose West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE