Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Police Encounter

দুই গ্যাংস্টারের শরীর থেকে বার করা হল একাধিক বুলেট, সাড়ে ৩ ঘণ্টার ময়নাতদন্ত

বৃহস্পতিবার আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের সময় জয়পাল ভুল্লার ও যশপ্রীত সিংহের দেহ থেকে একাধিক বুলেট বার করা হয়েছে।

সাপুরজির যে আবাসনে লুকিয়ে ছিল দুই গ্যাংস্টার।

সাপুরজির যে আবাসনে লুকিয়ে ছিল দুই গ্যাংস্টার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২১ ২১:২৩
Share: Save:

ময়নাতদন্ত হল নিউটাউনের আবাসনে এনকাউন্টারে নিহত পঞ্জাবের দুই গ্যাংস্টারের। বৃহস্পতিবার আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের সময় জয়পাল ভুল্লার ও যশপ্রীত সিংহের দেহ থেকে একাধিক বুলেট বার করা হয়েছে। দেহে থেকে পাওয়া বুলেটগুলো ব্যালেস্টিক পরীক্ষা করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ফরেন্সিক বিশেষজ্ঞ জানিয়েছেন, ময়নাতদন্তের সময় দেখা গিয়েছে, দুই গ্যাংস্টারের শরীরে একাধিক বুলেটের ক্ষতচিহ্ন রয়েছে। দেহের গুরুত্বপূর্ণ অংশেও আঘাতের চিহ্নও মিলেছে। শরীরের ঊর্ধ্বাংশে বেশি ক্ষত থাকলেও তা কমবেশি সারা শরীরেই রয়েছে। এনকাউন্টারের সময় একাধিক বুলেট তাদের শরীর ভেদ করে বাইরে বেরিয়ে গিয়েছে।

ময়নাতদন্তের সময় দু’জনের শরীরেই বুলেটের ‘এন্ট্রি’ এবং ‘এক্সিট’ চিহ্ন মিলেছে। নিহতদের শরীরের ভিসেরা এবং ডিএনএ নমুনাও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সাড়ে ৩ ঘন্টা ধরে চলা ময়নাতদন্তের গোটা প্রক্রিয়ার ভিডিয়োগ্রাফি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Police Encounter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE