Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Malda

Malda: কালিয়াচকে ড্রেনে মিলল দড়ি বাঁধা মৃতদেহ, ইংরেজবাজারে আরও এক রক্তাক্ত লাশ

পুলিশের অনুমান, অন্তত দিন তিনেক আগে ওই যুবককে খুন করে ড্রেনে ফেলে দেওয়া হয়। মৃতদেহের গলায় দড়ি দেওয়া ছিল বলে খবর।

জেলার দুই জায়গা থেকে দুটি মৃতদেহ উদ্ধার।

জেলার দুই জায়গা থেকে দুটি মৃতদেহ উদ্ধার। অলংকরণ: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২২ ১১:৫০
Share: Save:

মালদহের দুই জায়গায় দুই যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল। পুলিশ সূত্রে খবর, রবিবার মালদহের ইংরেজবাজার থানার মালদহ মেডিক্যাল কলেজ চত্বর থেকে ঢিল ছোড়া দূরত্বে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃতের নাম নাম শুভজিৎ বসাক। স্থানীয় একটি কাপড়ের দোকানে কাজ করতেন তিনি। পরিবারের সদস্যদের দাবি, রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে বার হন শুভজিত। তার পর আর ফেরেননি। এর পর রাতে তাঁর দুই বন্ধু বাড়িতে খোঁজ নিতে আসেন। তার কিছু ক্ষণ পরই হাসপাতাল থেকে ফোন আসে যে রক্তাক্ত অবস্থায় শুভজিতের দেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। তাঁকে মালদহ মেডিক্যাল কলেজেনিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, মৃতের মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে ওই যুবকের। অস্বাভাবিক মৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য দিকে, সোমবার মালদহের কালিয়াচক থানায় যদুপুর নয়াগ্রাম এলাকার এক যুবকের দেহ উদ্ধার হয়েছে। পুলিশের অনুমান অন্তত তিন দিন আগে ওই যুবককে খুন করে ড্রেনে ফেলে দেওয়া হয়। গলায় দড়ি বাঁধা অবস্থায় ওই দেহ উদ্ধার হয়। পাশাপাশি শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃতের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malda Murder mystery death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE