Advertisement
০২ মে ২০২৪
Body recovered in Siliguri

সারা শরীরে ক্ষত, গলায় তার দিয়ে পেঁচিয়ে জানলায় ঝুলিয়ে দেওয়া হল যুবককে! চাঞ্চল্য শিলিগুড়িতে

বাড়ির জানলায় যুবকের দেহ ঝোলার দৃশ্যে সোমবার সাতসকালে চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি পুরনিগমের ২৩ নম্বর ওয়ার্ডের ডাবগ্রাম প্রীতিলতা রোডে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১১
Share: Save:

শরীরে জায়গায় জায়গায় ক্ষতচিহ্ন। দেখেই মনে হচ্ছে, ছুরি দিয়ে কোপানো হয়েছে। রক্ত ঝরে ভেসে গিয়েছে নীচটা। বাড়ির জানলায় যুবকের দেহ ঝোলার দৃশ্যে সোমবার সাতসকালে চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি পুরনিগমের ২৩ নম্বর ওয়ার্ডের ডাবগ্রাম প্রীতিলতা রোডে। নজরে আসতেই শিলিগুড়ি থানায় খবর দেন স্থানীয়েরা। পুলিশ ঘটনাস্থলে এসে দেহটি উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম-পরিচয় জানা যায়নি এখনও। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, যুবককে খুন করে গলায় টেলিফোনের তার পেঁচিয়ে জানলার সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে। এলাকাবাসীরা পুলিশকে জানিয়েছেন, ওই যুবক তাঁদের এলাকার নন। তাঁকে এর আগে এলাকায় দেখাও যায়নি কখনও।

প্রীতিলতা রোডের বাসিন্দা মদন ভট্টাচার্য বলেন, ‘‘জানলায় লাশ ঝোলার দৃশ্য দেখে আমরা আঁতকে উঠেছি। বাচ্চাদের সকালে স্কুল থাকে। ওদের কী অবস্থা ভাবুন এক বার। গত বেশ কয়েক দিন ধরেই এলাকায় অসামাজিক কাজকর্ম বাড়ছে। প্রশাসনকে তা জানানোও হয়েছে। দেখে মনে হচ্ছে, রাতেই খুন করা হয়েছে। গোটা এলাকা জুড়ে এত বহুতল! কিন্তু কোথাও কোনও সিসি ক্যামেরা নেই।’’ এলাকার বাসিন্দা বাবলু পাল বলেন, ‘‘২৩ নম্বর ওয়ার্ডের নাগরিক কমিটির পক্ষ থেকে এলাকায় অসামাজিক কাজকর্মের বিরুদ্ধে শিলিগুড়ি থানায় স্মারকলিপি দেওয়া হয়েছে। দিনের পর দিন এলাকায় বহিরাগতদের আড্ডা বাড়ছে। প্রশাসনকে এ সবে নজর দিতে অনুরোধ করব।’’

এই ঘটনা প্রসঙ্গে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, ‘‘ময়নাতদন্তের রিপোর্টের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে। পুলিশ তদন্ত করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siliguri Body Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE