Advertisement
২৫ জুন ২০২৪
Durga idol

জমি পরিষ্কার করতে গিয়ে মালদহের মানিকচকে মূর্তি উদ্ধার

মূর্তির খবর পেয়ে ঘটনাস্থলে এলাকার লোকজন জড়ো হন। তাঁরা মূর্তিটিকে নিয়ে গিয়ে জল দিয়ে পরিষ্কার করেন। তাঁদের দাবি, মূর্তিটি সোনার এবং এটি একটি দুর্গা মূর্তি।

A Photograph of the Durga Idol

জঙ্গল পরিষ্কার করতে গিয়ে একটি মূর্তি খুঁজে পাওয়া যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মানিকচক শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৫৭
Share: Save:

জমি পরিষ্কার করতে গিয়ে উদ্ধার সোনার দুর্গা মূর্তি। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহের মানিকচকে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার মীরদাদপুর অঞ্চলের রাজনগরের দামোদরপুর ঘোষপাড়া এলাকার বাসিন্দা বিশু ঘোষের জমিতে জঙ্গল পরিষ্কার করতে গিয়ে একটি মূর্তি খুঁজে পাওয়া যায়। মূর্তির খবর পেয়ে ঘটনাস্থলে এলাকার লোকজন জড়ো হন। তাঁরা মূর্তিটিকে নিয়ে গিয়ে জল দিয়ে পরিষ্কার করেন। তাঁদের দাবি, মূর্তিটি সোনার এবং এটি একটি দুর্গা মূর্তি। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য তৈরি হয় এলাকায়। স্থানীয়েরা খবর দেন পুলিশকে। ঘটনাস্থলে এসে পৌঁছয় মানিকচক থানার পুলিশ।

পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, “একটি দুগা মূর্তি উদ্ধার হয়েছে। স্থানীয় বাসিন্দারা দাবি করেছে, এটা সোনার মূর্তি। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এলাকার লোকজন মূর্তিটিকে পুজোও করতে শুরু করেছেন। কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে এলাকায় পুলিশ পিকেটিংও বসানো হয়েছে।” মূর্তিটি কার বা কোথা থেকে এসেছে সেই ব্যাপারেও পুলিশ তদন্ত করে দেখছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga idol gold manikchak
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE