Advertisement
০৪ মে ২০২৪
Arms

মেয়র গৌতমের পাড়ায় মিলল ওয়ান শটার! আগ্নেয়াস্ত্রটি কী ভাবে ওখানে পৌঁছল, বিস্মিত পুলিশও

শিলিগুড়ির কলেজপাড়ায় মেয়র গৌতম দেবের বাড়ি। অভিজাত এলাকা হিসাবে পরিচিত কলেজপাড়ায় সাম্প্রতিক অতীতে কোনও অশান্তি হয়েছে বলে মনে করতে পারছেন না কেউই।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র।

উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৭:৫৪
Share: Save:

শিলিগুড়ির পুরনিগমের মেয়র গৌতম দেবের পাড়া থেকে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করল পুলিশ। কোথা থেকে ওই আগ্নেয়াস্ত্র এল তা খতিয়ে দেখা হচ্ছে।

শিলিগুড়ির কলেজপাড়ায় মেয়র গৌতম দেবের বাড়ি। অভিজাত এলাকা হিসাবে পরিচিত কলেজপাড়ায় সাম্প্রতিক অতীতে কোনও অশান্তি হয়েছে বলে মনে করতে পারছেন না কেউই। মোটের উপর শহরের অন্য ওয়ার্ডগুলির তুলনায় ওই এলাকা বেশ শান্ত। মঙ্গলবার সকালে সেই কলেজপাড়ায় আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি, বাজেয়াপ্ত করা হয়েছে উদ্ধার হওয়া ওই আগ্নেয়াস্ত্রটি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে কলেজপাড়া এলাকায় একটি নর্দমা সাফাই করা হচ্ছিল। সেই সময় নর্দমায় একটি ওয়ান শটার দেখতে পান সাফাইকর্মীরা। তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই আগ্নেয়াস্ত্রটি কেউ ওখানে ফেলে দিয়ে গিয়েছিল। ওই এলাকা থেকে গৌতমের বাড়ি এক কিলোমিটারেরও কম দূরত্বে। এ নিয়ে ওই ওয়ার্ডের কাউন্সিলর মিলি সিন্‌হা বলেন, ‘‘এমন ঘটনা মানা যায় না। শিলিগুড়ির প্রাণকেন্দ্রে এই ওয়ার্ড। এখানে যাঁরা বসবাস করেন তাঁরা কেউ শিক্ষক, কেউ চিকিৎসক বা কেউ বড় ব্যবসায়ী। এই ওয়ার্ডটি শান্ত। পুলিশকে ডাকা হয়েছে। দেখা যাক তারা কী ব্যবস্থা নেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arms Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE