Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

মুখ্যমন্ত্রীকে পানীয় জলের সমস্যার কথা জানালেন শিলদার বাসিন্দারা, আশ্বাস দিলেন মমতা

মঙ্গলবার সভা শেষের পর বেলপাহাড়ি থেকে ঝাড়গ্রাম রওনা দেন মমতা। পথে চারটি জায়গায় থামেন তিনি। মমতাকে দেখে নিজেদের সমস্যার কথা তুলে ধরেন কয়েক জন। আশ্বাস দিয়েছেন মমতা।

শিলদায় মুখ্যমন্ত্রী মমতার কাছে আবেদন স্থানীয় বাসিন্দাদের একাংশের।

শিলদায় মুখ্যমন্ত্রী মমতার কাছে আবেদন স্থানীয় বাসিন্দাদের একাংশের। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলদা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ১৭:১৯
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাছে পেয়ে নিজেদের সমস্যার কথা শোনালেন শিলদার বাসিন্দাদের একাংশ। পানীয় জল, বাড়ি ইত্যাদি নিয়ে স্থানীয় বাসিন্দাদের সমস্যার কথা শুনে তাঁদের আশ্বাসও দিয়েছেন মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার সভা শেষ করে বেলপাহাড়ি থেকে ঝাড়গ্রামের উদ্দেশে রওনা দেন মমতা। পথে চার জায়গায় থামেন তিনি। মমতাকে দেখে নিজেদের সমস্যার কথা তুলে ধরেন কয়েক জন। এক মহিলা মমতার কাছে আর্জি জানান পানীয় জলের জন্য। পরে তিনি বলেন, ‘‘আমরা দু’কিলোমিটার দূর থেকে জল আনি। উনি সব শুনে ব্যবস্থা করবেন বললেন। আর কোনও অসুবিধা নেই। দিদি আমাদের সবই দিচ্ছেন।’’ রাধিকা নায়েক নামে এক মহিলা বলেন, ‘‘ঘরদুয়ার পাইনি। দিদিকে বলেছি। উনি বলেছেন ব্যবস্থা করবেন।’’ এ ছাড়াও বাড়ির জন্যও আর্জি জানান কয়েক জন।

শিশুকে কোলে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়।

শিশুকে কোলে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়। — নিজস্ব চিত্র।

স্থানীয় বাসিন্দাদের আর্জি শুনে কেন্দ্রীয় বঞ্চনার কথা আবার তাঁদের সামনে তুলে ধরেন মমতা। তিনি বলেন, ‘‘১০০ দিনের কাজের টাকা দিল্লি বন্ধ রেখেছে। আমরা রোজ ঝগড়া করছি। এবং ঘরের টাকাও বন্ধ রেখেছে। আমরা তা নিয়ে লড়াই করছি।’’ ২০২৪ সালের মদ্যে বাড়ি বাড়ি নলবাহিত পানীয় জল পৌঁছে যাবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি। শিলদায় একটি বাড়িতেও যান মুখ্যমন্ত্রী। সেখানে মাস তিনেকের একটি শিশুকে কোলে তুলে নেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE