Advertisement
১৮ মে ২০২৪
Accident

শিলিগুড়িতে মর্মান্তিক মৃত্যু তিন জনের, আহত দুই, বেঙ্গল সাফারি এলাকায় গাছে ধাক্কা গাড়ির

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেঙ্গল সাফারি পার্কের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহানন্দা অভয়ারণ্যে ঢুকে পড়ে। এর পর একটি গাছে সজোরে ধাক্কা মারে গাড়িটি।

A major accident occurred in Bengal Safari park at Siliguri

শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কে দুর্ঘটনা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৪
Share: Save:

শিলিগুড়ির বেঙ্গল সাফারি পার্কের কাছে ঘটল বড়সড় দুর্ঘটনা। তার জেরে মৃত্যু হয়েছে তিন জনের। জখম দু’জন। পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছে। মৃতদেহগুলি পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেঙ্গল সাফারি পার্কের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহানন্দা অভয়ারণ্যে ঢুকে পড়ে। এর পর একটি গাছে সজোরে ধাক্কা মারে গাড়িটি। সংঘর্ষের অভিঘাতে কিছুটা দূরে ছিটকে যায় গাড়িটি। গাড়িটিতে চালক-সহ মোট চার জন ছিলেন। আরোহীদের মধ্যে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। বাকি চার জনকে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শিলিগুড়ি ভক্তিনগর থানার পুলিশ। আহতদের ভর্তি করানো হয় শিলিগুড়ির হাসপাতালে। সেখান থেকে তাঁদের স্থানান্তরিত করানো হয় সেবক রোডের একটি বেসরকারি হাসপাতালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয়েছে আরও দু’জনের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির চালক হরপন রাজপুত গুরুতর আহত অবস্থায় বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে ঘটনাস্থলেই।

এই নিয়ে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, ‘‘গাড়িটি কালিম্পংয়ের দিক থেকে আসছিল। বেঙ্গল সাফারির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে গাড়িটি সজোরে ধাক্কা মারে। সেখানেই এক জনের মৃত্যু হয়। বাকি দু’জনের মৃত্যু হয় হাসপাতালে নিয়ে যাওয়ার সময়।’’ নিহতদের মধ্যে ছিলেন দীপেন ঘিমিরে নামে এক যুবক। তাঁর মামা উত্তম ছেত্রী বলেন, ‘‘কালিম্পং থেকে পাঁচ জন আসছিলেন। তাঁদের মধ্যে আমার ভাগ্নে দীপেন ঘিমিরে ছিল। বাকিদের আমি চিনি না। তাঁরা কালিম্পং থেকে শিলিগুড়ি রওনা দিয়েছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE