Advertisement
২৪ মে ২০২৪
Accident

টায়ার ফেটে উলটে গেল গাড়ি, চাকদহে নিহত এক, আহত দশ

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, চলন্ত ট্রেকারের চাকা ফেটে যায় আচমকা। এর পর চালক ট্রেকারটিকে আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি। যাত্রীদের নিয়ে উল্টে যায় ট্রেকারটি।

One died and many injured due to an accident at Chakdaha

উল্টে গেল ট্রেকার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাকদহ শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:১৫
Share: Save:

টায়ার ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল চলন্ত ট্রেকার। তার জেরে মৃত্যু হল এক জনের। আহত ১০ জন। রবিবার এই দুর্ঘটনা ঘটেছে নদিয়ার চাকদহে। আহতদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার চাকদহ-বনগাঁ রাজ্য সড়ক ধরে একটি ট্রেকার যাচ্ছিল। ওই গাড়িটিতে জনা কুড়ি যাত্রী ছিলেন। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, চলন্ত ট্রেকারের চাকা ফেটে যায় আচমকা। এর পর চালক ট্রেকারটিকে আর নিয়ন্ত্রণে রাখতে পারেননি। যাত্রীদের নিয়ে উল্টে যায় ট্রেকারটি। ঘটনাস্থলে মৃত্যু হয় এক জনের। জানা গিয়েছে, নিহতের নাম প্রশান্ত পাল (৫০)। গুরুতর আহত হন ১০ জন।

দুর্ঘটনাগ্রস্ত ট্রেকারের যাত্রীদের উদ্ধার করতে যান স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চাকদহ স্টেট জেনারেল হাসপাতালে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে দুর্ঘটনার কারণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE