Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Accident

বাবার মৃতদেহ নিয়ে ফেরার পথে দুর্ঘটনা, আলিপুরদুয়ারে মৃত্যু ছেলে ও মায়ের, প্রাণ গেল এক বন্ধুরও

স্থানীয় সূত্রে খবর, শিলিগুড়ি থেকে বাবার দেহ নিয়ে আলিপুরদুয়ারের কামাখ্যাগুড়ির বাড়িতে ফিরছিলেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সূর্যপদ পাল।

আটক করা হয়েছে ঘাতক ট্রাকটিকে।

আটক করা হয়েছে ঘাতক ট্রাকটিকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:৩৪
Share: Save:

বাবার মৃতদেহ নিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল এক অধ্যাপক ও তাঁর মায়ের। প্রাণ গিয়েছে অধ্যাপকের এক বন্ধুর। সোমবার ভোরে আলিপুরদুয়ারের কালচিনি ব্লকের ৩১ সি জাতীয় সড়কের কাছে পোরো এলাকায় ঘটনাটি ঘটেছে। ঘটনায় গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি বছর তেতাল্লিশের ওই অধ্যাপকের স্ত্রী ও তাঁদের পাঁচ বছরের মেয়ে।

স্থানীয় সূত্রে খবর, শিলিগুড়ি থেকে বাবার দেহ নিয়ে আলিপুরদুয়ারের কামাখ্যাগুড়ির বাড়িতে ফিরছিলেন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সূর্যপদ পাল। অ্যাম্বুল্যান্সের পিছনে নিজেদের গাড়িতে সপরিবার যাচ্ছিলেন তিনি। গাড়িতে ছিলেন সূর্যপদের মা মিনতি পাল, স্ত্রী পূর্ণিমাবালা পাল, তাঁর মেয়ে ও এক বন্ধু দেবাশিস সাহা। পোরো এলাকায় উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় সকলেই গুরুতর আহত হন। কালচিনির পুলিশ ও হাসিমারা দমকলের কর্মীরা তাঁদের উদ্ধার করে আলিপুরদুয়ার হাসপাতালে নিয়ে যান। সেখানে সূর্যপদ, তাঁর মা মিনতি ও বন্ধু দেবাশিসের মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সূর্যপদের স্ত্রী ও মেয়েকে পরে কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আটক করা হয়েছে ঘাতক ট্রাকটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE