Advertisement
০৫ মে ২০২৪
storm

Storm: শিবপুজোয় গ্রামে বসেছিল বাউল গানের আসর, আচমকা ধেয়ে এল ঝড়

বুধবার দুপুরে আচমকা ঝড় শুরু হয় মালদহের হবিবপুর থানার বুলবুলচণ্ডী এবং মালদহ থানার কয়েকটি গ্রামে। তার সঙ্গে শিলাবৃষ্টিও হতে থাকে।

ঝড়ে ভেঙে পড়েছে প্যান্ডেল।

ঝড়ে ভেঙে পড়েছে প্যান্ডেল। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৩ মার্চ ২০২২ ২০:৩০
Share: Save:

মিনিট খানেকের ঝড়ে লন্ডভন্ড হয়ে গেল কয়েকটি গ্রাম। বুধবার দুপুরে এই ঘটনা ঘটেছে মালদহের কয়েকটি জায়গায়। বেশ কয়েকটি কাঁচা বাড়ি ভেঙে গিয়েছে বলে প্রশাসন সূত্রে খবর।
বুধবার দুপুরে আচমকা ঝড় শুরু হয় মালদহের হবিবপুর থানার বুলবুলচণ্ডী এবং মালদহ থানার কয়েকটি গ্রামে। তার সঙ্গে শিলাবৃষ্টিও হতে থাকে। আচমকা দুর্যোগের জেরে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে হবিবপুর থানার সাহাপাড়া, শোলাডাঙা এলাকা। শিলাবৃষ্টিতে ক্ষতি হয়েছে ফসলেরও। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে হবিবপুরে শতাধিক কাঁচাবাড়ি ভেঙে গিয়েছে। তবে মালদহ থানাতে ঘরবাড়ি ভাঙা খবর নেই।

হবিবপুরের শোলাডাঙায় শিবপুজো উপলক্ষে বসেছিল বাউল গানের আসর। আচমকা ঝড়ে উৎসবের প্যান্ডেল ভেঙে পড়ে। মাইক-সহ বিভিন্ন সামগ্রীর ক্ষয়ক্ষতি হয়। ওই উৎসবের উদ্যোক্তা রঞ্জিতকুমার সাহার বক্তব্য, ‘‘হঠাৎ ঝড় আসে। শিবপুজো উপলক্ষে বাউল গানের আসর। সেই সময় গান চলছিল। আচমকা ধেয়ে এল ঝড়। প্যান্ডেল, মাইক সেটের ক্ষতি হয়েছে।’’ মালদহের জেলা পরিষদের সভাধিপতি রফিকুল ইসলাম জানিয়েছেন, ক্ষয়ক্ষতির সম্পূর্ণ রিপোর্ট এখনও তৈরি হয়নি। তবে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য ব্লক প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন রফিকুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

storm Pandal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE