Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Abhishek Banerjee

Abhishek Banerjee: ২১ জুলাইয়ের আগে ধূপগুড়িতে সভা অভিষেকের, মাঠ পরিদর্শনে জেলা প্রশাসন

ধূপগুড়ি ফুটবল মাঠে সভা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার মাঠ পরিদর্শন করলেন জেলার প্রশাসনিক কর্তারা।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ০২:২৭
Share: Save:

একুশে জুলাইয়ের আগে ধূপগুড়িতে সভা করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর এই সভাকে ঘিরে তৎপর জেলা প্রশাসন। কর্মীরা কী ভাবে আসবেন সভাস্থলে, হেলিপ্যাড কোথায় হবে, শনিবার তা খতিয়ে দেখলেন জেলার প্রশাসনিক কর্তারা।

তৃণমূলের শহিদ দিবসের সভায় কলকাতায় ২১ জুলাই যাতে উত্তরবঙ্গ থেকে এক লক্ষ মানুষ উপস্থিত হন, তার প্রস্তুতি হিসাবে ধূপগুড়িতে অভিষেকের সভা হবে। শনিবার দুপুরে ধূপগুড়ি ফুটবল মাঠ পরিদর্শন করেন তৃণমূল নেত্রী মহুয়া গোপ, জলপাইগুড়ির ডিএসপি (অপরাধ) বিক্রমজিৎ লামা, ধূপগুড়ির আইসি সুজয় তুঙ্গা। এ ছাড়া ছিলেন ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিংহ-সহ একাধিক তৃণমূল নেতা।

১২ জুলাই অভিষেকের সভা রয়েছে ধূপগুড়ির ফুটবল মাঠে। জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারের তৃণমূল কর্মীরা উপস্থিত থাকবেন এই সভায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE