Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rape

Rape: চা-বাগানে মানসিক ভারসাম্যহীনকে ধর্ষণের অভিযোগ চোপড়ায়, দুই যুবককে খুঁজছে পুলিশ

স্থানীয় বাসিন্দারা ওই মহিলাকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। তাতে অনেকের সন্দেহ হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে।

মানসিক ভারসাম্যহীনকে ধর্ষণের অভিযোগ।

মানসিক ভারসাম্যহীনকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
চোপড়া শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৬:১৯
Share: Save:

চা-বাগানে মানসিক ভারসাম্যহীন এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। উত্তর দিনাজপুরের চোপড়া থানার কাঁচাকালী এলাকার একটি চা-বাগানে ঘটা এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।
মঙ্গলবার সকালে স্থানীয় বাসিন্দারা ওই মহিলাকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। তাতে অনেকের সন্দেহ হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে। ওই এলাকার এক যুবকের বক্তব্য, ‘‘গতকাল রাত ন’টার সময় বাড়ি ফিরছিলাম। তখন দেখি একটি মেয়ে বাগান থেকে বেরোচ্ছে। আমি ভাবলাম উনি হয়তো চা-বাগানের শ্রমিক। আজ সকালে আবার ওই মহিলাকে দেখলাম। তাঁকে জিজ্ঞাসা করায় উনি বললেন, ‘আমাকে ধর্ষণ করা হয়েছে।’ ওই অপরাধীদের খুঁজে বার করে শাস্তি দেওয়া হোক।’’

খবর পেয়ে এলাকায় আসেন একটি স্বেচ্ছাসেবী সংস্থার কর্মীরা। মুকেশ সিংহ নামে ওই স্বেচ্ছাসেবী সংস্থার এক কর্মী বলেন, ‘‘ওই মহিলা আমাদের জানিয়েছেন দু’জন ছেলে আমাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে। উনি আমাদের ওই জায়গায় নিয়েও গিয়েছিলেন। সেখানে ওঁর পোশাকআশাকও পাওয়া গিয়েছে। আমরা ওঁকে পুলিশের হাতে তুলে দিয়েছে। পুলিশ দেখুক কারা এই দুষ্কর্ম করেছে।’’ পুলিশ ওই মহিলাকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠিয়েছে। অভিযুক্তদের খোঁজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape police Chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE