Advertisement
০৪ মে ২০২৪
Accident

জামাইয়ের বাইক নিয়ে বেরিয়েছিলেন শ্বশুর, যমদূত হয়ে এল বাস, পুড়ে পথেই মৃত্যু!

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার জামাইয়ের মোটরসাইকেল নিয়ে বৈরাগিরহাট থেকে মাথাভাঙার দিকে যাচ্ছিলেন তাচু। সেই সময় দিনহাটা-শিলিগুড়ি রুটের একটি বাস বাইকটিকে ধাক্কা মারে।

image of accident

সরকারি বাসকে ওভারটেক করতে গিয়ে বাইকে ধাক্কা মারল একটি বেসরকারি বাস। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ২২:০৮
Share: Save:

উল্টো দিক থেকে আসছিল একটি বাইক। সরকারি বাসকে ওভারটেক করতে গিয়ে সেই বাইকে ধাক্কা মারল একটি বেসরকারি বাস। সংঘর্ষে আগুন জ্বলে গেল বাইকে। ঘটনাস্থলেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় বাইক চালকের। কোচবিহারের মাথাভাঙা-১ ব্লকের শিকারপুর এলাকার ঘটনা।

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানিয়েছেন, মৃতের নাম তাচু মিয়া। বয়স ৪৫ বছর। তিনি মাথাভাঙার বৈরাগিরহাট এলাকার বাসিন্দা। স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার জামাইয়ের মোটরসাইকেল নিয়ে বৈরাগিরহাট থেকে মাথাভাঙার দিকে যাচ্ছিলেন তাচু। সেই সময় দিনহাটা-শিলিগুড়ি রুটের একটি বেসরকারি বাস ওই বাইকটিকে ধাক্কা মারে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাথাভাঙা মর্গে পাঠায়। বাসটিকে আটক করা হয়েছে। যদিও তার চালক ফেরার।

স্থানীয় বাসিন্দা সাগর বর্মণ বলেন, ‘‘বেসরকারি বাসটি বেপরোয়া ভাবে চলছিল। একটি সরকারি বাসকে ওভারটেক করতে গিয়ে বাইকটিতে ধাক্কা মারে। তার পরেও থামেনি বাসটি। বাইকটিকে বেশ কিছু দূর ছেঁচড়ে নিয়ে যায়। যার ফলে বাইকের পেট্রলের ট্যাঙ্ক ফুটো হয়ে আগুন ধরে যায়।’’ সাগরের আক্ষেপ, যদি বেসরকারি বাসটি দাঁড়িয়ে পড়ত, তা হলে হয়তো বাইকটিতে আগুন ধরত না। তাচু বেঁচে যেতে পারতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Overtake Bus Coochbehar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE