Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Dilip Ghosh

‘উগ্রপন্থীদের সরকার’ বলে আক্রমণ দিলীপের, উনি পরিহাসের পাত্র: তৃণমূল

মালদহ জেলার কালিয়াচকে একটি পরিবারের ৪ জনের খুনের ঘটনার প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২১ জুন ২০২১ ১৩:৫০
Share: Save:

মালদহ জেলার কালিয়াচকে একটি পরিবারের ৪ জনের খুনের ঘটনার প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ওই ঘটনা প্রসঙ্গে তিনি সরাসরি বিঁধলেন রাজ্য সরকারকে। তৃতীয় বারের জন্য নির্বাচিত তৃণমূল সরকারকে ‘উগ্রপন্থীদের সরকার’ অ্যাখ্যা দিলেন তিনি। তৃণমূল জানিয়েছে, অবান্তর কথা বলা দিলীপের স্বভাব হয়ে গিয়েছে।

জেলা সফরে এখন মালদহে রয়েছেন বিজেপি-র রাজ্য সভাপতি। মালদহে বিজেপি-র দলীয় কার্যালয় শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ভবনে সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন দিলীপ। সেখানেই এই মন্তব্য করেছেন তিনি। মালদহে তিনি বলেছেন, ‘‘এই রাজ্যেই এমন ঘটনা কেন ঘটে? উগ্রপ্রন্থীদের রাজ্য হয়ে গিয়েছে পশ্চিমবঙ্গ। সরকার সব কিছু জানে। কিন্তু এটা উগ্রপ্রন্থীদের সরকার। তাই এই রাজ্যে কোনও ব্যবস্থা নেওয়া হয় না।’’ তিনি আরও বলেছেন, ‘‘এ রাজ্যে যারা দাঙ্গা করে, মানুষ খুন করে, তাদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয় না।’’

‘উগ্রপন্থীদের সরকার’ মন্তব্যকে পাত্তা দিতে নারাজ তৃণমূল নেতৃত্ব। এ নিয়ে তৃণমূলের মুখপাত্র তাপস রায় বলেছেন, ‘‘না জেনে না বুঝে কিছু বলতেই হবে— এটা দিলীপ ঘোষের প্রতিদিনের অভ্যাস হয়ে গিয়েছে। মানুষ ওঁর কথায় পাত্তা দেয় না। এ সব বলে নিজেকে পরিহাসের পাত্র করে তুলেছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Dilip Ghosh BJP leader Kaliachak Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE