Advertisement
১৮ মে ২০২৪
Dead Bodies Recovered In Malda

মালদহে রেললাইন থেকে উদ্ধার মা ও তিন বছরের মেয়ের দেহ! মিলেছে ‘সুইসাইড নোট’

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম চুমকি গুপ্ত হালদার। তাঁর বাড়ি ইংরেজবাজার থানার নিউ বাঁশবাড়ি এলাকায়। স্বামী সুব্রত হালদার প্রাথমিক স্কুলের শিক্ষক। চার বছর আগে তাঁদের বিয়ে হয়।

An image of Death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ২৩:৪২
Share: Save:

মা ও শিশুর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মালদহের কৃষ্ণপল্লিতে। রেললাইনের ধারে ২৭ বছর বয়সি এক মহিলা ও তিন বছর বয়সের এক শিশুর মৃতদেহ উদ্ধার হয়েছে। সাত সকালে এক প্রাতর্ভ্রমণকারী দেহ দু’টি দেখতে পেয়ে ইংরেজবাজার থানায় খবর দেন। এর পর রেল পুলিশ ঘটনাস্থলে এসে দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম চুমকি গুপ্ত হালদার। তাঁর বাড়ি ইংরেজবাজার থানার নিউ বাঁশবাড়ি এলাকায়। স্বামী সুব্রত হালদার প্রাথমিক স্কুলের শিক্ষক। চার বছর আগে তাঁদের বিয়ে হয়। তদন্তকারীরা জানতে পেরেছেন, দীর্ঘ দিন ঘরে পারিবারিক বিবাদ চলছিল। মৃতার বাপের বাড়ির পরিবারের দাবি, বিয়ের পর থেকেই চুমকির উপর মানসিক অত্যাচার শুরু হয়। তাঁকে বাপের বাড়ির লোকেদের সঙ্গে কথা বলতে দেওয়া হত না। বাড়ি থেকেও বেরোতে দেওয়া হত না বলে অভিযোগ। চুমকির দাদা চিরঞ্জিৎ গুপ্ত বলেন, ‘‘দিন দশেক আগে বিয়েতে যৌতুক পাওয়া জিনিসপত্র ফিরিয়ে দিয়েছিলেন চুমকির স্বামী। তার পর আজ সকালে দেহ মিলল।’’ চিরঞ্জিতের দাবি, তাঁর বোন আত্মহত্যা করতে পারে না। চুমকি ও তাঁর মেয়েকে খুন করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। মালদা পুলিশ সুপার প্রদীপ কুমার বলেন, ‘‘অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police investigation Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE