Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
CPM

সিপিএমে যোগ শতাধিক তৃণমূল ও বিজেপি কর্মীর, জলপাইগুড়িতে উলটপুরাণ

রবিবার এই ছবি দেখা গিয়েছে সাঁকোয়াঝোরা ১ গ্রাম পঞ্চায়েত এলাকায়। সিপিএমে যোগদানের পাশাপাশি, ঢ্যাঁড়া পিটিয়ে ওই পঞ্চায়েতের প্রধানের পদত্যাগের দাবি তোলা হয়েছে।

সিপিএমের যোগদান অনুষ্ঠান।

সিপিএমের যোগদান অনুষ্ঠান। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৮:২৫
Share: Save:

তৃণমূল এবং বিজেপি থেকে সিপিএমে যোগদান করলেন শতাধিক কর্মী এবং সমর্থক। রবিবার এমনি উলটপুরাণ দেখা গেল জলপাইগুড়ির গয়েরকাটার সাঁকোয়াঝোরা এলাকার প্রধানপাড়ায়। আর এই ঘটনাকে ঘিরে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে এলাকায়।

Advertisement

রবিবার এই ছবি দেখা গিয়েছে সাঁকোয়াঝোরা ১ গ্রাম পঞ্চায়েত এলাকায়। সিপিএমে যোগদানের পাশাপাশি, ঢ্যাঁড়া পিটিয়ে ওই পঞ্চায়েতের প্রধানের পদত্যাগের দাবি তোলা হয়েছে। এ ছাড়াও পঞ্চায়েত এবং রাজ্য স্তরে দুর্নীতির অভিযোগ তুলে মিছিলও হয় গয়েরকাটার প্রধানপাড়ায়। ওই এলাকার সিপিএম নেতা বিরাজ সরকারের অভিযোগ, সাঁকোয়াঝোরা ১ গ্রাম পঞ্চায়েতে তৃণমূল এবং বিজেপি যৌথ ভাবে কোটি কোটি টাকা দুর্নীতি করেছে। আগামী পঞ্চায়েত নির্বাচনে তাঁরা ওই পঞ্চায়েত দখল করবেন বলে জানিয়েছেন ওই সিপিএম নেতা।

এ নিয়ে সিপিএমকে কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূল নেতা মানসরঞ্জন ঠাকুরের কথায়, ‘‘বামফ্রন্টের উপপ্রধানের বিরুদ্ধেও দুর্নীতির অভিযোগ রয়েছে। ওঁর বিরুদ্ধেও ঢ্যাঁড়া পেটানো উচিত। কিন্তু ওঁকে আড়াল করা হচ্ছে কেন?’’ সিপিএম সস্তার রাজনীতি করছে বলে খোঁচা দিয়েছেন মানসরঞ্জন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.