Advertisement
০৩ মে ২০২৪
Dhupguri

Drunkenness: বাবার নিয়মিত মদ্যপানে অতিষ্ঠ, ধারাল অস্ত্র দিয়ে কোপ মেয়ের!

ঘটনার পর বেশ খানিক ক্ষণ রাস্তার ধারে আহত অবস্থায় পড়ে থাকেন আমিনুর। গ্রামবাসীরাই তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৩ মে ২০২২ ০৯:৪০
Share: Save:

নিয়মিত মদ্যপানে অতিষ্ঠ হয়ে উঠে ছিল গোটা পরিবার। অভিযোগ, একাধিক বার নিষেধ করা সত্ত্বেও মদ্যপান বন্ধ করেননি পেশায় দিনমজুর আমিনুর ইসলাম। বৃহস্পতিবার রাতেও মদ খেয়ে বাড়ি ফেরেন তিনি। সহ্য করতে না পেরে তাঁকে ধারাল অস্ত্র দিয়ে মাথায় কোপ মারেন তাঁরই মেয়ে।

ঘটনার পর বেশ খানিক ক্ষণ রাস্তার ধারে আহত অবস্থায় পড়ে থাকেন বছর চল্লিশের আমিনুর। গ্রামবাসীরা তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করান।

ধূপগুড়ি ব্লকের দক্ষিণ ঘরবাড়ি ভোটপাড়া গ্রামের বাসিন্দা আমিনুর প্রতিদিনই মদ্যপান করে বাড়ি ফিরতেন বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতেও তিনি মদ খেয়ে বাড়ি ফেরেন। তাই দেখে বেজায় চটে যান আমিনুরের মেয়ে। রাগের বশে ধারাল অস্ত্র দিয়ে বাবার মাথায় কোপ বসিয়ে দেন তিনি।

মাথায় গভীর ক্ষত নিয়ে বাড়িতেই পড়ে থাকেন আমিনুর। ক্ষত থেকে প্রচুর রক্তপাত হতে থাকে। তাই দেখে তাঁকে ফেলে আতঙ্কে বাড়িতে রেখে পালিয়ে যান পরিবারের সকলে।

এর পর আমিনুর কোনও মতে রাস্তায় বেরিয়ে আসেন। তাঁকে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দা ও এক টোটো চালক। তাঁরাই আমিনুরকে উদ্ধার করে প্রথমে ধূপগুড়ি হাসপাতালে নিয়ে যান। সেখানে আমিনুরের চিকিৎসা হয়। মাথায় গভীর ক্ষত হওয়ায় তিনটি সেলাই করতে হয়।

আহত আমিনুরের অভিযোগ, নিয়মিত মদ্যপান করার কারণে তাঁকে ছেলে, মেয়ে ও বউ, তিন জন নিয়মিত মারধর করত। এই নিয়ে এখনও পর্যন্ত পুলিশে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhupguri Attacked
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE