Advertisement
১৮ মে ২০২৪
Fake Officials

Fake Officials: ধরা পড়ল ভুয়ো আধিকারিক, গাড়িতে লাগানো নীতি আয়োগের বোর্ড দেখে সন্দেহ পুলিশের

ন্যাশনাল হিউম্যান রাইটস কাউন্সিল, প্ল্যানিং কমিশন, ভারত সরকার লেখা একটি বোর্ড লাগানো ছিল বেঞ্জামিনের গাড়িতে।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ১১ জুলাই ২০২১ ২২:৪৫
Share: Save:

ভুয়ো আইএএস, ভুয়ো সিবিআই অফিসারের পর এ বার কেন্দ্রীয় সরকারের নীতি আয়োগ দফতরের আধিকারিক বলে পরিচয় দিয়ে গ্রেফতার উত্তর দিনাজপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের প্রাক্তন চেয়ারম্যান বেঞ্জামিন হেমব্রম।

ন্যাশনাল হিউম্যান রাইটস কাউন্সিল, প্ল্যানিং কমিশন, ভারত সরকার লেখা একটি বোর্ড লাগানো ছিল বেঞ্জামিনের গাড়িতে। তা দেখেই সন্দেহ হয় পুলিশের। তার পরই গাড়ি-সহ তাঁকে আটক করে রায়গঞ্জ থানার পুলিশ।

গাড়িতে লাগানো বোর্ডের বৈধতার বিষয়টি খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বেঞ্জামিনকে। রায়গঞ্জের জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন ‘‘আমরা ওই গাড়ির মালিককে আটক করেছি। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বেঞ্জামিন বলেন, ‘‘ন্যাশনাল হিউম্যান রাইটস কাউন্সিল একটি এনজিও। বেসরকারি সংস্থা। আমার নিয়োগপত্রে তাই লেখা আছে।’’ তবে গাড়িতে ভারত সরকারের প্ল্যানিং কমিশন লেখা বোর্ড লাগালেন কেন? উত্তরে তিনি বলেন, ‘‘আমার কাছে নথি রয়েছে রয়েছে। সেখানে এই তথ্য রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fake Officials
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE