Advertisement
২৫ জুন ২০২৪
Ashok Bhattacharya

দার্জিলিং মেলে ১০০০০ টাকা, মোবাইল খোয়ালেন প্রাক্তন মন্ত্রী অশোক, চুরি গেল সিপিএমের নথিও

শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোকের দাবি, ওই ব্যাগে ১০ হাজার টাকা, মোবাইল এবং এটিএম কার্ড ছিল। শিয়ালদহে নেমে তিনি দেখেন, ব্যাগ নেই।

অশোক ভট্টাচার্য। নিজস্ব চিত্র।

অশোক ভট্টাচার্য। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ২০:৩৩
Share: Save:

শিলিগুড়ি থেকে কলকাতা যাওয়ার পথে দার্জিলিং মেল থেকে চুরি গেল রাজ্যের প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যের ব্যাগ। শিলিগুড়ির প্রাক্তন মেয়র অশোকের দাবি, ওই ব্যাগে ১০ হাজার টাকা, মোবাইল এবং এটিএম কার্ড ছিল। শিয়ালদহে নেমে তিনি দেখেন, ব্যাগ নেই। এর পরেই রেল পুলিশ (জিআরপি)-এর কাছে অভিযোগ দায়ের করেন প্রবীণ সিপিএম নেতা।

দলীয় কাজে শুক্রবার দার্জিলিং মেলে কলকাতার উদ্দেশে রওনা দিয়েছিলেন অশোক। ছিলেন এসি কামরায়। তিনি জানান, শনিবার সকালে ঘুম ভাঙতেই দেখেন, সঙ্গে থাকা ব্যাগ কোথাও নেই। শুধু তাঁরই নয়, ওই কামরার আরও কয়েক জন যাত্রীর ব্যাগও চুরি গিয়েছে। অনেক খোঁজাখুঁজি করেও কোনও লাভ হয়নি।

অশোকের দাবি, বর্ধমান ও শিয়ালদহ স্টেশনের মাঝেই কোথাও ব্যাগটি চুরি গিয়েছে। তিনি বলেন, ‘‘একটি ব্যাগের মধ্যে মানিব্যাগ, মোবাইল আর পার্টির কিছু কাগজপত্র রেখে ঘুমিয়ে পড়েছিলাম। ভোরবেলা উঠে দেখি, কিছুই নেই। ওই কামরার এক তরুণী যাত্রীর সঙ্গেও একই ঘটনা ঘটেছে। শিয়ালদহে ট্রেন ঢোকার পর টিটি এসে আমাদের জিআরপিতে অভিযোগ দায়ের করায়।’’ এই ঘটনায় রেলের উপর ক্ষোভ উগরে দিয়েছেন প্রাক্তন মন্ত্রী। বলেন, ‘‘এসি টু টিয়ারে যদি এই ধরনের ঘটনা ঘটে, তা হলে বাকি কামরাগুলোর কী পরিস্থিতি! ট্রেনে নিরাপত্তা বলে কিছু নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashok Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE