Advertisement
১৯ মে ২০২৪
bomb

চাষের জমিতে পড়ে নানা আকারের বোমা, খবর পেয়ে মালদহের রতুয়ার গ্রামে গেল পুলিশ

পঞ্চায়েত ভোটের মুখে আবার উদ্ধার হল বোমা। বৃহস্পতিবার এই ঘটনায় মালদহের রতুয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। যায় বম্ব স্কোয়াডও।

Huge bomb recovered from Ratua of Malda

চাষের জমি থেকে উদ্ধার বোমা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১২:০৪
Share: Save:

পঞ্চায়েত ভোটের মুখে আবার উদ্ধার হল বোমা। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মালদহের রতুয়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। বোমাগুলিকে নিষ্ক্রিয় করতে ঘটনাস্থলে যায় বম্ব স্কোয়াডও। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

বৃহস্পতিবার সকালে চাষের জমিতে নানা আকারের বেশ কয়েকটি বোমা পড়ে থাকতে দেখেন রতুয়া থানার চাঁদমণি-বালুপুর এলাকার বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। রতুয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘিরে ফেলে এলাকা। আশপাশ থেকে সরিয়ে দেওয়া হয় স্থানীয় বাসিন্দাদের। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডেও। বম্ব স্কোয়াডের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বোমাগুলিকে নিষ্ক্রিয় করার প্রক্রিয়া শুরু করেন। চাষের জমিতে বোমা উদ্ধারের ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় চাঁদমণি-বালুপুর এলাকায়।

ওই বোমাগুলিতে কী ধরনের বিস্ফোরক রয়েছে তা পরীক্ষা করা হচ্ছে। মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানিয়েছেন, ৪০টি কৌটো বোমা উদ্ধার হয়েছে। ওই বোমাগুলি কোথায় তৈরি করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Panchayat Election 2023 Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE