Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Jagdeep dhakhar

Jagdeep Dhankhar: কেকে-র মৃত্যুর জন্য কর্তৃপক্ষের অসাবধানতা দায়ী, ভিডিয়ো দেখেছি, মুখ খুললেন রাজ্যপাল

কেকে-র মৃত্যু নিয়ে প্রশাসনকে কাঠগড়ায় তুলেছেন রাজ্যপাল। শুভেন্দু অধিকারীর জায়গায় রাজ্যপালের বসা উচিত বলে পাল্টা কটাক্ষ ফিরহাদের।

রাজ্যপাল জগদীপ ধনখড়।

রাজ্যপাল জগদীপ ধনখড়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৪:২০
Share: Save:

সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যু নিয়ে এ বার মুখ খুললেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এ জন্য কর্তৃপক্ষের অসাবধানতাকেই দায়ী করেছেন তিনি। ‘রিস্ক ম্যানেজমেন্ট’-এর কোনও ব্যবস্থা ছিল না বলেও রাজ্যপালের অভিযোগ। যদিও বক্তব্যের কড়া জবাব দিয়েছেন রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর জায়গায় তঁর বসা উচিত বলে কটাক্ষ করেছেন ফিরহাদ।

শনিবার উত্তরবঙ্গ সফর শেষে বাগডোগরা হয়ে দিল্লির উদ্দেশ রওনা দিয়েছেন রাজ্যপাল। রবিবার উদয়পুর সফরে যাওয়ার কথা তাঁর। কেকে-র মৃত্যু প্রসঙ্গে রাজ্যপালের অভিযোগ, এটা ‘প্রশাসনিক ব্যর্থতা’। তিনি বলেন, ‘‘সঙ্গীতশিল্পী কেকে-র মৃত্যু বেদনাদায়ক। আমাকে অনেকে ভিডিয়ো পাঠিয়েছেন। অনুষ্ঠান কর্তৃপক্ষের অসাবধানতা এবং গাফিলতি এর জন্য দায়ী। ভিড় সামলানো বা তা মাথায় রেখে অনুষ্ঠান করা উচিত ছিল।’’ সঙ্কটের সময়ে সঠিক পদক্ষেপ নেওয়া হয়নি বলেও অভিযোগ করেছেন ধনখড়।

ধনখড়ের মন্তব্য নিয়ে ফিরহাদের পাল্টা তোপ, ‘‘রাজ্যপাল কার লোক? শুভেন্দু অধিকারী সরে গিয়ে সেখানে রাজ্যপালের বসা উচিত। মঞ্চে এমন কোনও ইঙ্গিত মেলেনি যে ওঁর (কেকে) শরীর খারাপ লাগছিল। এর পরেও উনি গ্র্যান্ড হোটেলে গিয়েছেন। সেখানে লিফটে ওঁর শরীর খারাপ লাগছিল। তা হলে কী ভাবে বোঝা যাবে ওঁর শরীর খারাপ? রাজ্যপাল আগে থেকে বুঝতে পারলে জানালেন না কেন?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE