Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১২ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আজ মনোনয়ন জমা দেবেন দীপা

আগের লোকসভা ভোটের কথা এখনও ভোলেননি। রবিবার প্রচারে বেরিয়ে তাঁকে প্রশ্ন করা হল, তৃণমূলের কানাইয়ালাল আগরওয়াল এবং বামেদের মহম্মদ সেলিমের মধ্যে

নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর ২৫ মার্চ ২০১৯ ০৫:৩৭
Save
Something isn't right! Please refresh.
প্রচার: রোড শো-তে কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি।

প্রচার: রোড শো-তে কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি।

Popup Close

আগের লোকসভা ভোটের কথা এখনও ভোলেননি। রবিবার প্রচারে বেরিয়ে তাঁকে প্রশ্ন করা হল, তৃণমূলের কানাইয়ালাল আগরওয়াল এবং বামেদের মহম্মদ সেলিমের মধ্যে কাকে তিনি প্রধান প্রতিদ্বন্দ্বী ভাবছেন? রায়গঞ্জে কংগ্রেসের প্রার্থী দীপা দাশমুন্সির সপাট উত্তর, ‘‘এর আগে তো পরিবারের সদস্যকেই প্রতিপক্ষ পেয়েছি। এ বার কাছের সঙ্গী প্রতিপক্ষ দেখছি। প্রতিপক্ষ সব সময় প্রতিপক্ষই। আমার নজরে কেউই দুর্বল নয়।’’ আগের বার তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন প্রিয়রঞ্জন দাশমুন্সিরই ভাই পবিত্ররঞ্জন দাশমুন্সি। দীপা ভোটে সেলিমের কাছে হারেন মাত্র ১ হাজার ৬৩৪টি ভোটে।

কংগ্রেস শিবিরের দাবি, পবিত্ররঞ্জন দীপার ভোট কেটে নেওয়াতেই সেলিম সামান্য ব্যবধানে জিতে গিয়েছিলেন। সেই কাঁটা এ বার নেই। তবে তৃণমূলের প্রার্থী কানাইয়ালাল কংগ্রেস থেকেই তৃণমূলে গিয়েছেন। তিনিও এক সময় দাশমুন্সি পরিবারের খুবই ঘনিষ্ঠ ছিলেন। সেই সঙ্গে কানাইয়ালাল এখন ইসলামপুরের পুরপ্রধান, বিধায়কও। রাজনীতির ময়দানে তাঁর গুরুত্ব বেশি বলেই মনে করছে তৃণমূল শিবির।

আজ, সোমবার মনোনয়ন পত্র জমা করবেন দীপা। তার আগে প্রচণ্ড রোদের মধ্যে সেই ইসলামপুরেই এ দিন প্রচারে যান। যান গোয়ালপোখরেও।

Advertisement

আরও পড়ুন: দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

ইসলামপুরে বলেঞ্চা এলাকায় গাড়ি করে যাওয়ার সময় এক জায়গায় রাস্তার ধারে ক্যারাম খেলছিল কিছু যুবক। সেখানে গাড়ি দাঁড় করান। গাড়ি থেকে নেমে ওই যুবকদের সঙ্গে কথা বলেন, কুশল বিনিময় করেন। প্রার্থীকে এ ভাবে কুশল বিনিময় করতে দেখে অনেকেই পাশে থাকবেন বলে সায় দিয়েছেন। রিঙ্কুয়া এলাকায় একটি মিষ্টির দোকানে সামনে দাঁড়ায় গাড়ি। গাড়ি থেকে নেমে মিষ্টির দোকানে ঢুকে পড়েন। দলেরই এক কর্মীর দোকান। তাঁর সঙ্গে কথা বলে এলাকায় প্রচারের খোঁজখবর নেন।

মাটিকুণ্ডা এলাকার বাজারে সামনে দাড়িয়ে লোকজনের সঙ্গে কথা বলেন। দীপা বলেন, ‘‘মানুষের সঙ্গে দেখা করছি। মনোনয়ন জমা দেব। তাই বাসিন্দাদের সঙ্গে দেখা করে আশীর্বাদ চাইছি। তাঁরা আশীর্বাদ করছেন। মানুষের মধ্যে যে উৎসাহ দেখছি, তাতে আমি আশাবাদী।’’

এ দিন বেলা দশটা নাগাদ ইসলামপুরে কংগ্রেস কার্যালয় আসেন দীপা। তাঁর সঙ্গে ছিলেন কংগ্রেসের ব্লক সভাপতি হাজি মুজাফ্ফর হোসেন, কংগ্রেস নেতা কাইজার চৌধুরী-সহ ব্লক কংগ্রেসের অন্য নেতারা। সেখান থেকে প্রচারে বেরোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Deepa Dasmunsi Lok Sabha Election 2019লোকসভা ভোট ২০১৯
Something isn't right! Please refresh.

Advertisement