Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Corona Vaccine

টিকা শেষ, ধূপগুড়ি এবং ময়নাগুড়ি হাসপাতালে টিকা নিতে এসে ফিরতে হল মানুষকে

শনিবার টিকা নিতে এসে ফিরে যেতে হয়েছে সাধারণ মানুষ। এর জেরে ক্ষুব্ধ হয়েছেন ওই এলাকার বাসিন্দারা।  

টিকা নিয়ে এসে ফিরে যেতে সাধারণ মানুষকে।

টিকা নিয়ে এসে ফিরে যেতে সাধারণ মানুষকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৭:৫২
Share: Save:

করোনা সংক্রমণ রোজ বাড়ছে। এ রকম অবস্থায় টিকা দেওয়া বন্ধ হল জলপাইগুড়ি জেলার দুই সরকারি হাসপাতালে। শনিবার টিকা নিতে এসে ফিরে যেতে হয়েছে সাধারণ মানুষ। এর জেরে ক্ষুব্ধ হয়েছেন ওই এলাকার বাসিন্দারা।

জলপাইগুড়ি জেলার বিভিন্ন জায়গায় গত কয়েকদিনে বেড়েছে সংক্রমিতের সংখ্যা। টিকা নিতে রোজই প্রচুর মানুষ আসছেন টিকাকেন্দ্রগুলিতে। শনিবার সকালে টিকা নিতে এসে সকলে দেখতে পান যে ঘরে টিকা দেওয়া হচ্ছিল, সেখানে তালা ঝুলছে। এবং গেটের পাশেই লাগানো রয়েছে একটি বিজ্ঞপ্তি। সেখানে লেখা, শনিবার কোভিড টিকা দেওয়া হবে না। তবে কবে থেকে পুনরায় টিকা দেওয়া হবে সে বিষয়ে কোনও উল্লেখ নেই ওই বিজ্ঞপ্তিতে।

টিকা নিতে আসা মানুষের অভিযোগ, ‘‘টিকা না দেওয়ার কথা আগে ঘোষণা করা হয়নি। হাসপাতালে এসে দেখলাম ভ্যাকসিন শেষ। তাই বন্ধ করে দেওয়া হয়েছে। কবে আবার দেওয়া হবে তাও বলেনি।’’ টাকা পয়সা খরচ করে এসে টিকা না পেয়ে চলে যেতে হয়েছে দূরদুরান্ত থেকা আসা সকলকে। ময়নাগুড়ি হাসপাতালের সুপার ডাক্তার গয়ারাম নস্কর বলেছেন, ‘‘টিকা শেষ হয়ে গিয়েছে। তাই শনিবার টিকাকরণ সম্ভব হয়নি। আশা করি দ্রত টিকা আসবে।’’ টিকা শেষ হলেও প্রয়োজনীয় ওষুধ এবং অক্সিজেনের অভাব নেই বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE