Advertisement
১১ মে ২০২৪
Tea Garden

Shootout at Chopra: চা বাগানের মালিকানা নিয়ে দুই গোষ্ঠীর বিবাদ, গুলি-বোমায় রণক্ষেত্র দিনাজপুরের চোপড়া

তদন্ত চলছে। এলাকায় টহল দিচ্ছে পুলিশ। যদিও মঙ্গলবার এই প্রতিবেদন লেখা পর্যন্ত গুলি চালনা নিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছে পুলিশ।

চা বাগানের প্রায় ২০ একর জমির মালিকানা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে।

চা বাগানের প্রায় ২০ একর জমির মালিকানা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাধে।

নিজস্ব সংবাদদাতা
চোপড়া শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৫:১২
Share: Save:

অশান্ত উত্তর দিনাজপুরের চোপড়া। চা বাগানের জমির মালিকানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ব্যাপক গোলাগুলি, বোমাবাজির অভিযোগ উঠেছে। বোমার আঘাতে আহত হয়েছেন এক জন এবং গুলিবিদ্ধ হয়েছেন তিন জন। যদিও মঙ্গলবার এই প্রতিবেদন লেখা পর্যন্ত গুলি চালনা নিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানিয়েছে পুলিশ। আহতদের উত্তরবঙ্গ মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। সাত সকালে এই ঘটনায় চাঞ্চল্য চোপড়া থানার হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের বড়বিল্লা এলাকায়।

মঙ্গলবার সকালে হাপতিয়াগছের বড়বিল্লা এলাকায় একটি চা বাগানের প্রায় ২০ একর জমির মালিকানা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে। অভিযোগ, কিছু ক্ষণের মধ্যেই রণক্ষেত্রের চেহারা নেয় ওই এলাকা। ব্যাপক গোলাগুলি ও বোমাবাজি হয় দুই পক্ষের মধ্যে৷ এই ঘটনায় দুই পক্ষের মোট চার জন গুলি এবং বোমার আঘাতে আহত হন। আহতদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে৷ এলাকায় এখনও চাপা উত্তেজনা আছে বলে জানা গিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে চোপড়া থানার পুলিশ। তদন্ত শুরু হয়েছে। এলাকায় টহল দিচ্ছে চোপড়া থানার পুলিশ। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার বলেন, ‘‘সংঘর্ষের খবর পেয়েছি। তবে গোলাগুলির কোনও খবর আমাদের কাছে নেই। ঘটনায় এখনও পুলিশের কাছে কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tea Garden Chopra Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE