Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Murder

Jalpaiguri Murder: খুনের অভিযোগে জেল, ছাড়া পেয়ে বাড়ি ফিরতেই কুপিয়ে খুন জলপাইগুড়ি শহরে

২০২১ সালে একটি খুনে অভিযুক্ত দীনেশের বয়স ৭১ বছর। দু’মাস জেল খাটার পরে মাস দুয়েক আত্মীয়ের কাছে থেকে রবিবারই নিজের বাড়ি ফেরেন।

ঘটনায় চাঞ্চল্য দেখা যায় ওই এলাকায়।

ঘটনায় চাঞ্চল্য দেখা যায় ওই এলাকায়। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৯:৫০
Share: Save:

খুনের বদলা খুন! ২০২১ সালের অগস্ট মাসে খুনের অভিযোগ ওঠে দীনেশ বর্মণ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ গ্রেফতার করার পরে দু’মাস জেলেও কাটাতে হয়েছে। ছাড়া পাওয়ার পরে কিছুদিন আত্মীয়দের বাড়িতে কাটিয়ে রবিবার ফিরেছিলেন নিজের বাড়িতে। আর তখনই তাঁর বিরুদ্ধে যাঁকে খুন করার অভিযোগ সেই যুবকের পরিবারের লোকেরা কুপিয়ে খুন করে দীনেশকে। খুনে অভিযুক্ত দীনেশের বয়স হয়েছিল ৭১ বছর।

জলপাইগুড়ি শহর সংলগ্ন সুকান্ত নগর কলোনিতে বাড়ি দীনেশের। ২০২১ সালের অগস্ট মাসে পরকীয়ার অভিযোগে রাজা বসাক নামে এক যুবক খুন হন এলাকায়। সেই খুনের ঘটনায় মূল অভিযুক্ত ছিলেন দীনেশ। এর পরে তাঁকে কারাবাস করতে হয়। জেল থেকে ছাড়া পাওয়ার পরেও মাস দুয়েক নিজের বাড়িতে ফেরেননি। আত্মীয়দের কাছে থাকার পরে রবিবার দুপুরে পরিবারের অন্যদের নিয়ে বাড়ি ফেরেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীনেশ বাড়ি ফিরতেই তাঁর বাড়িতে চড়াও হয় রাজা বসাকের পরিবার। ঘরের ভিতরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। মারধর করা হয় পরিবারের অন্য সদস্যদের। বাড়িতেও ভাঙচুর চলে।

দিনে দুপুরে এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কোতোয়ালি থানার পুলিশ। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত রাজা বসাকের বাবা, ভাই-সহ পরিবারের সব সদস্যই পালিয়ে গিয়েছেন। তাঁদের খোঁজ চলছে। দীনেশের দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে মোবাইল ফোন এবং খুনে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE