Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Petrol

Petrol pump Stike: পেট্রল পাম্পে ভাঙচুর ও কর্মীদের উপর হামলা, প্রতিবাদে দক্ষিণ দিনাজপুরে ধর্মঘটে মালিকরা

পেট্রল ও ডিজেলের সঙ্গে কেরোসিন তেল মেশানোর অভিযোগে গত ৩ জুলাই জেলার কুশমন্ডি থানার মহিপালে একটি পেট্রল পাম্পে ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দক্ষিণ দিনাজপুর শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ১৫:৪৩
Share: Save:

বালুরঘাট-সহ দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে পেট্রল পাম্প ধর্মঘটে শামিল পাম্প মালিকরা। বিভিন্ন সময়ে পেট্রল পাম্পগুলিতে ভাঙচুর এবং কর্মীদের ওপর হামলার প্রতিবাদে বুধবার সকাল ছ’টা থেকে সন্ধ্যে ছ’টা পর্যন্ত ১২ ঘণ্টার ধর্মঘটের ডাক দেয় ‘নর্থ বেঙ্গল পেট্রোল ডিলার্স অ্যাসোসিয়েশন’। যার জেরে স্বাভাবিকভাবেই প্রচুর মানুষকে পেট্রল, ডিজেল কিনতে গিয়ে ফিরে যেতে হয়।

বিভিন্ন সময় মিথ্যে অভিযোগ এনে দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে পেট্রল পাম্পগুলির উপর আক্রমণ চালাচ্ছে একদল অসাধু ব্যক্তি, অভিযোগ পেট্রোল পাম্প মালিকদের। তার প্রতিবাদেই এই ধর্মঘট। মঙ্গলবারই সন্ধ্যায় জেলার পেট্রল পাম্প মালিকরা গঙ্গারামপুরে একটি বৈঠক করে ধর্মঘটের সিদ্ধান্ত নেন।

উল্লেখ্য, পেট্রল ও ডিজেলের সঙ্গে কেরোসিন তেল মেশানোর অভিযোগে গত ৩ জুলাই জেলার কুশমন্ডি থানার মহিপালে একটি পেট্রল পাম্পে ভাঙচুর চালায় একদল দুষ্কৃতী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Petrol Petrol Pump
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE