Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মহিলাকে উত্ত্যক্ত, পুলিশ গ্রেফতার  

অভিযোগ, গত বছর ২১ ডিসেম্বর রাতে মদ্যপ অবস্থায় কনস্টেবলের ভাড়া বাড়িতেও যান ওই এএসআই।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি ০৯ এপ্রিল ২০২০ ০৫:২৬
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Popup Close

মহিলা সহকর্মীকে উত্যক্ত করা, দুর্ব্যবহার, মারধর করে হেনস্থা করার অভিযোগে গ্রেফতার হলেন বাগডোগরা থানার এক সহকারি সাব ইন্সপেক্টর (এএসআই)। মঙ্গলবার রাতে ওই থানাতেই কর্মরত এক মহিলা কনস্টেবল মঙ্গলবার দুপুরে অভিযোগ দায়ের করলে তা নিয়ে প্রাথমিক তদন্তে বিভাগীয় কর্তারা এবং শহরের পুলিশ কমিশনার ত্রিপুরারী অথর্ব বাগডোগরায় যান। তার পর রাতেই ওই এএসআইকে গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হয়। পুলিশ কর্তাদের দাবি, কর্মক্ষেত্রে মহিলার প্রতি এ রকম আচরণ বরদাস্ত করা হবে না পুলিশে।

অভিযোগ, গত বছর ২১ ডিসেম্বর রাতে মদ্যপ অবস্থায় কনস্টেবলের ভাড়া বাড়িতেও যান ওই এএসআই। এ সব কারণে অস্বস্তি বাড়ছিল মহিলার। কেবল তাই নয়, বিভিন্ন সময়ে নানা কারণে তাকে অপদস্ত করা হত বলে অভিযোগে দাবি করেছেন ওই মহিলা। একই থানায় পদমর্যাদায় বড় বলে ওই এএসআই মহিলাকে নানা নির্দেশ দিতেন, কিন্তু সেগুলির মধ্যে বেশ কিছু মানার মতো নয় বলেই পুলিশকর্তাদের কাছে দাবি করেছেন ওই মহিলা।

ওই এএসআই কেন এক জন বিবাহিত মহিলা সহকর্মীর বাড়ি রাতে মদ্যপ অবস্থায় যাবেন, এই প্রশ্ন তোলেন পুলিশকর্তারা। পুলিশ সূত্রে বলা হচ্ছে, কিন্তু এর কোনও যুক্তিসঙ্গত কারণ কর্তারা খুঁজে পাননি। এমন আচরণের অভিযোগ মানসিক অসুস্থতার লক্ষণ কিনা, তা-ও যাচাই করা জরুরি বলে মনে করছেন তাঁরা। ওই এসআইয়ের সঙ্গে কথা বলা যায়নি। শহরের ডিসি (পশ্চিম) কুঁয়রভূষণ সিংহ বলেন, ‘‘ঘটনা প্রায় তিন মাস ধরে ঘটছিল বলে জানিয়েছেন ওই মহিলা কনস্টেবল। তাঁর লিখিত অভিযোগের ভিত্তিতে ওই এসআইকে সাসপেন্ড করা হয়েছে।’’ তাঁর দাবি, পুলিশে এমন অভিযোগ ভাবমূর্তি নষ্ট করে। তা বরদাস্ত করা হবে না।

Advertisement


Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement