Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Student drowned in river

স্কুল থেকে ফেরার পথে দুর্ঘটনা, আত্রেয়ী নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল বালুরঘাটের পড়ুয়া

বন্ধুদের নিয়ে স্কুল থেকে ফেরার পথে আত্রেয়ী নদীতে স্নান করতে নামে দীপ্তার্ঘ। তার কিছু ক্ষণের মধ্যেই দীপ্তার্ঘ তলিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

বালুরঘাটে তলিয়ে মৃত্যু স্কুলপড়ুয়ার।

বালুরঘাটে তলিয়ে মৃত্যু স্কুলপড়ুয়ার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৬:২০
Share: Save:

আত্রেয়ী নদীতে স্নান করতে নেমে তলিয়ে মৃত্যু হল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের এক স্কুল পড়ুয়ার। জানা গিয়েছে, ১৬ বছরের দীপ্তার্ঘ দে স্কুল থেকে ফেরার পথে নদীতে স্নান করতে নামে। তার পরেই সে তলিয়ে যায়। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

আত্রেয়ী নদীতে স্নান করতে নেমে আবারও মৃত্যু। স্থানীয় সূত্রে খবর, খাদিমপুরের বাসিন্দা দীপ্তার্ঘ স্কুল ছুটির পর বন্ধুদের সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিল। দুপুর আড়াইটে নাগাদ বন্ধুদের সঙ্গেই আত্রেয়ী নদীর বাঁধে স্নান করতে নামে দীপ্তার্ঘ। এর কিছু ক্ষণের মধ্যেই জলে তলিয়ে যায় দীপ্তার্ঘ। বন্ধুদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে বাঁধে নামেন। তড়িঘড়ি দীপ্তার্ঘকে উদ্ধার করে বালুরঘাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় বাসিন্দা রক্ষিত হালদার বলেন, ‘‘আমরা নদীর ধারেই বসেছিলাম। হঠাৎ করে দেখি স্নান করতে নামা তিন কিশোরের মধ্যে একজন ডুবে যাচ্ছে। বাকি দু’জন চিৎকার করছিল। আমি ছুটে গিয়ে ডুবে যাওয়া কিশোরকে বাঁচানোর চেষ্টা করি। আমার সঙ্গে আরও একজন যায়। কিন্তু শেষ রক্ষা হল না। এর আগেও এখানে স্নান করতে বার বার বারণ করেছিল পুলিশ। কিন্তু দায়িত্বে থাকা সিভিক ভলান্টিয়ারদের কথা কেউ শোনেই না।’’

প্রসঙ্গত, আগেও আত্রেয়ী নদীতে একই জায়গায় তলিয়ে মৃত্যু হয়েছিল এক যুবকের। তার পর আবারও মৃত্যুর ঘটল। এ বার মৃত্যু হল ১৬ বছরের স্কুল পড়ুয়া দীপ্তার্ঘের। কী করে এই ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swimming Atreyee River
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE