Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bullet injury

আড্ডার মাঝেই চলল গুলি! কল্যাণীতে ছাদে আড্ডা মারতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তরুণের, গ্রেফতার চার

বন্ধুদের দাবি, মৃত যুবক নিজে একটি আগ্নেয়াস্ত্র দিয়ে নাড়াচাড়া করছিলেন। তখনই হয়তো ভুলবশত গুলি চলে যায়। কিন্তু জয় বন্দুক পেলেন কোথা থেকে? উত্তর খুঁজছে পুলিশ।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কল্যাণী শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৩:৩৯
Share: Save:

এক বন্ধুর বাড়ির ছাদে পাঁচ বন্ধু মিলে চলছিল আড্ডা। হঠাৎ গুলির শব্দে চমকে ওঠেন আশপাশের লোকজন। ছাদে ছুটে এসে বাসিন্দারা দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন এক যুবক। নদিয়ার কল্যাণী থানার সুভাষনগরের বাসিন্দারা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে কল্যাণীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানেই মৃত্যু হয় যুবকের। এই ঘটনায় চার জনকে গ্রেফতার করা হয়েছে।

২২ বছরের মৃত যুবকের নাম জয় বারুই। পরিবারের দাবি, মঙ্গলবার রাত ৮টা নাগাদ জয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে যান কয়েক জন বন্ধু। তাঁদের সঙ্গেই বাড়ি থেকে বেরিয়ে যান জয়। তার পর, জয়-সহ তাঁর বন্ধুরা একটি বাড়ির ছাদে বসে আড্ডা মারছিলেন। অভিযোগ, সেই সময় গুলিবিদ্ধ হন জয়। গুলি চলার শব্দ শুনে প্রতিবেশীরাই তাঁর মাকে খবর দেন। বন্ধুদের যদিও দাবি, মৃত যুবক নিজেই আগ্নেয়াস্ত্র দিয়ে নাড়াচাড়া করছিলেন। তখনই হয়তো ভুলবশত গুলি চলে যায়। কিন্তু জয় বন্দুক পেলেন কোথা থেকে? উত্তর খুঁজছে পুলিশ।

মৃতের মা বলেন, “আমার ছেলেকে ফোন করে ডেকেছিল রাকেশ, রাজা, কালুরা। সবার নাম জানি না। ছাদের উপরে বসে আড্ডা দিচ্ছিল। পৌনে ১০টার সময়ও বলল, ‘মা আমি ছাদে আছি।’ এর পর আমি রান্নাঘরে কাজ করছিলাম, এক জন বললেন, ‘তোমার ছেলে কই?’ আমি বললাম, রাকেশদের বাড়ির ছাদে। তখন উনি বললেন, ‘তোমার ছেলেকে তো গুলি করেছে!’ আমি ছুটে গিয়ে দেখি সব শেষ। বন্ধুরাই ছেলেকে গুলি করেছে।’’ রানাঘাট পুলিশ জেলার সুপার সানি রাজ বলেন, ‘‘প্রাথমিক তদন্তের ভিত্তিতে চার জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Firing Illegal Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE