Advertisement
২৫ এপ্রিল ২০২৪
flight Cancelled

মেঘে ঢাকা আকাশ, খারাপ আবহাওয়ার কারণে বাতিল একাধিক বিমান, কয়েকটির ঘোরানো হল পথ

মঙ্গলবার সকাল থেকে মেঘাচ্ছন্ন আকাশ। চারিদিক কুয়াশায় ঢেকেছে। পাহাড়ে জাঁকিয়ে বসেছে ঠান্ডা। দৃশ্যমানতা কম থাকার কারণে বাগডোগরা বিমান বন্দরে একাধিক উড়ান বাতিল।

খারাপ আবহাওয়ার কারণে বাগডোগরা বিমানবন্দরে বাতিল একাধিক উড়ান।

খারাপ আবহাওয়ার কারণে বাগডোগরা বিমানবন্দরে বাতিল একাধিক উড়ান। ছবি: প্রতীকী

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২২ ১৬:৪০
Share: Save:

উত্তরবঙ্গে খারাপ আবহাওয়ার কারণে বাগডোগরা বিমানবন্দরে বাতিল একাধিক উড়ান। বেশ কয়েকটি উড়ানের গতিপথ ঘুরিয়ে দেওয়া হয়েছে। এর ফলে বিপাকে যাত্রীরা।

মঙ্গলবার সকাল থেকে মেঘাচ্ছন্ন আকাশ। চারিদিক কুয়াশায় ঢেকেছে। পাহাড়ে জাঁকিয়ে বসেছে ঠান্ডা। দৃশ্যমানতা কম থাকার কারণে বাগডোগরা বিমান বন্দরে একাধিক উড়ান বাতিল। সকাল থেকে বাগডোগরার পরিবর্তে অন্য বিমানবন্দরের দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে প্রায় সাতটি বিমান। বাগডোগরায় না নেমে সেগুলি দমদম বিমানবন্দরে নেমেছে। সূত্রের খবর, খারাপ আবহাওয়ার কারণে চারটি বিমান বাতিল করে দেওয়া হয়েছে।

দুপুর দেড়টার পর আবহাওয়া খানিকটা স্বাভাবিক হয়। তার পরেই দমদম বিমানবন্দরের দিকে ঘুরিয়ে দেওয়া বিমানগুলি এক এক করে বাগডোগরায় অবতরণ করে। তবে কোন কোন বিমান এখনও পর্যন্ত বাতিল হয়েছে, তা নিশ্চিত ভাবে জানাননি বাগডোগরা বিমানবন্দর কর্তৃপক্ষ। বিমানবন্দরের ডিরেক্টর সুব্রাহ্মণ পি বলেন, ‘‘দুপুর ১টার পর বিমান অবতরণ শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত তিনটি বিমান বাতিল হয়েছে। তবে বাতিল বিমানের তালিকা সন্ধ্যার আগে বলা সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Cancel fog North Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE