Advertisement
০৪ মে ২০২৪
BSF

বিএসএফের গুলিতে মৃত্যু পাচারকারীর, কোচবিহারের বাংলাদেশ সীমান্তে চাঞ্চল্য

বৈরাগীহাটের কাছে ভারত-বাংলাদেশ সীমান্তে পাচারকারীদের জমায়েতের খবর পেয়ে অভিযান চালায় বিএসএফ। পাচারকারীরা পাল্টা আক্রমণ করে বিএসএফকে। বিএসএফএর গুলিতে মৃত্যু হয় ১ জনের।

পর পর দু’দিন, বিএসএফের গুলিতে মৃত্যু পাচারকারীর।

পর পর দু’দিন, বিএসএফের গুলিতে মৃত্যু পাচারকারীর। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
কোচবিহার শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৮:০১
Share: Save:

ভারত-বাংলাদেশ সীমান্তে মৃত্যু হল এক পাচারকারীর। কোচবিহারের মাথাভাঙ্গা-১ নম্বরে ভারত বাংলাদেশ সীমান্তের বৈরাগীরহাট এলাকায় বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছে এক পাচারকারীর। উদ্ধার হয়েছে মোবাইল ফোন এবং বাংলাদেশের এক জোড়া সিমকার্ড।

বুধবার রাতে বৈরাগীরহাটের চোঙ্গারখাতা খাগড়িবাড়ি সীমান্তে পাচারকারীদের জড়ো হওয়ার খবর পায় পুলিশ। তা জানানো হয় বিএসএফকে। বিএসএফ তাড়া করলে পাল্টা আক্রমণ করেন পাচারকারীরা। সেই সময় বিএসএফের গুলিতে এক পাচারকারীর মৃত্যু হয় বলে জানা গিয়েছে। পাচারকারীর কাছ থেকে একটি মোবাইল এবং বাংলাদেশের ২টি সিম কার্ড উদ্ধার হয়েছে।

মাথাভাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, বৃহস্পতিবার ভোররাতে ভারত-বাংলাদেশ সীমান্তের বৈরাগীরহাট এলাকায় কিছু পাচারকারী জমায়েত হয়ে বাংলাদেশের দিক থেকে ভারতে প্রবেশ করার চেষ্টা করছিলেন। সেই সময় পাচারকারীরা বিএসএফ জওয়ানদের উপর হামলা চালানোর চেষ্টা করেন। বিএসএফ ৩ রাউন্ড গুলি চালায়। এই ঘটনায় ১ পাচারকারীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই ব্যক্তি বাংলাদেশের বাসিন্দা। তবে মৃতের পরিচয় সম্পর্কে এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ বা বিএসএফ।

প্রসঙ্গত, বুধবারও একই জেলার মেখলিগঞ্জে ভারত-বাংলাদেশ সীমান্তে একই ভাবে বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছিল ১ পাচারকারীর। তার পর ২৪ ঘণ্টাও কাটল না। আবার বিএসএফের গুলিতে মৃত্যু আরও ১ পাচারকারীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF Smugglers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE