Advertisement
০৬ মে ২০২৪
BJP Leader

বিজেপি নেতার হোটেলে পুলিশ পরিচয়ে ঢুকে তাণ্ডব! অভিযোগ দায়ের ইংরেজবাজার থানায়

বিজেপির দক্ষিণ মালদহ সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি ঘোষ। তিনি হোটেল ব্যবসায়ী। শহরের রবীন্দ্র অ্যাভিনিউ এলাকায় তাঁর হোটেল। সেই হোটেলে তাণ্ডব চলে বলে অভিযোগ।

Some miscreants allegedly created nuisance at a hotel of BJP leader of Malda

হোটেল কর্মীদের সঙ্গে বচসা। ছবি: হোটেলের সিসিটিভি সূত্রে পাওয়া।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৪:০০
Share: Save:

পুলিশ পরিচয় দিয়ে বিজেপি নেতার হোটেলে ঢুকে তাণ্ডব। রেজিস্টার খাতা ছিনিয়ে নিয়ে হোটেলের কর্মচারীদের মারধর করার অভিযোগ। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে মালদহের ইংরেজবাজারের রবীন্দ্র অ্যাভিনিউ এলাকায়। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বিজেপির দক্ষিণ মালদহ সাংগঠনিক জেলার সভাপতি পার্থসারথি ঘোষ। তিনি হোটেল ব্যবসায়ী। শহরের রবীন্দ্র অ্যাভিনিউ এলাকায় তাঁর হোটেল। বর্তমানে তিনি রয়েছেন রাজ্যের বাইরে। তাঁর ছেলে স্মরণিক ঘোষ হোটেলের দায়িত্বে রয়েছেন। তাঁর অভিযোগ, শুক্রবার রাতে এক জনের খোঁজে হোটেলে এসেছিলেন ৪ জন। স্মরণিকের দাবি, তাঁরা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে ঐ ব্যক্তির সম্পর্কে তথ্য জানতে চান। বিজেপি নেতার ছেলের দাবি, হোটেলের কর্মীরা ওই ৪ জনকে জানান, তিনি সকালেই হোটেল ছেড়ে চলে গিয়েছেন। স্মরণিকের দাবি, এর পরই হোটেলে ‘তাণ্ডব’ শুরু করেন ওই ৪ জন। এই ঘটনায় হোটেলের অন্য বোর্ডাররাও ‘আতঙ্কিত’ হন বলে স্মরণিকের দাবি। এই ঘটনায় ইংরেজবাজার থানায় দায়ের হয়েছে অভিযোগ। সিসিটিভি ফুটেজ দেকে তদন্ত শুরু করেছে পুলিশ। মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘শনিবার সন্ধ্যায় ইংরেজবাজার থানায় একটি অভিযোগ হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।’’

তাঁর হোটেলে ‘তাণ্ডব’ নিয়ে বিজেপি নেতা পার্থসারথি বিঁধেছেন তৃণমূলকে। তাঁর অভিযোগ, ‘‘আইনশৃঙ্খলার অবনতির কারণে এই ঘটনা ঘটেছে।’’ এই নিয়ে তৃণমূলের রাজ্য সম্পাদক কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী বলেন, ‘‘যারা শহরে অসামাজিক কাজকর্ম করে তারা এমন করছে। পুলিশের কাছে অভিযোগ হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখবে আশা করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Leader Hotel police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE