Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Coronavirus

Cotronavirus: টিকা বিরোধী বেনামি পোস্টার, প্রশ্ন

করোনার প্রতিষেধকের বিরোধিতা করে রায়গঞ্জ মেডিক্যাল চত্বরে রাতের অন্ধকারে একাধিক বেনামি পোস্টার পড়েছে।

পোস্টারে শোরগোল।

পোস্টারে শোরগোল। নিজস্ব চিত্র।

গৌর আচার্য 
রায়গঞ্জ শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ০৮:৩৩
Share: Save:

উত্তর দিনাজপুর জেলায় ১৮ বছরের বেশি বয়সি বাসিন্দাদের করোনার প্রতিষেধক দেওয়ার কাজ শুরুর পর এক বছর কেটে গিয়েছে। কিন্তু এখনও পর্যন্ত প্রতিষেধকের লক্ষ্যমাত্রা পূরণ হয়নি। ফলে জেলায় করোনার প্রতিষেধক দেওয়ার শতাংশের হার বাড়াতে ইতিমধ্যেই স্বাস্থ্য দফতরের তরফে ব্লকে ব্লকে প্রচার শুরু হয়েছে। আশাকর্মীরাও বাড়ি বাড়ি প্রচার শুরু করেছেন। এই পরিস্থিতিতে করোনার প্রতিষেধকের বিরোধিতা করে রায়গঞ্জ মেডিক্যাল চত্বরে রাতের অন্ধকারে একাধিক বেনামি পোস্টার পড়েছে। ওই ঘটনাকে কেন্দ্র করে জেলা পুলিশ, প্রশাসন ও স্বাস্থ্য দফতরের অন্দরে শোরগোল পড়ে গিয়েছে।

রবিবার সকালে মেডিক্যাল চত্বরে ঢোকার রাস্তার পাশের একটি দেওয়ালে সেইসব পোস্টার দেখা যায়। সেখানে একাধিক পোস্টারে স্কুল কেন বন্ধ, সেই প্রশ্ন তোলার পাশাপাশি লকডাউন মানা হবে না বলেও হুমকি দেওয়া হয়েছে। প্রসঙ্গত, সপ্তাহ খানেক আগে রায়গঞ্জে প্রাথমিক স্কুলে পঠনপাঠন চালুর দাবিতে বিক্ষোভ, পথসভা ও গণসাক্ষর সংগ্রহ কর্মসূচি পালন করেন সিপিএম প্রভাবিত এবিপিটিএর সদস্যরা। এ দিন মেডিক্যাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Covid-19 vaccination
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE